ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

নিরাপত্তা শঙ্কায় ম্যানইউ’র ম্যাচ পণ্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, মে ১৬, ২০১৬
নিরাপত্তা শঙ্কায় ম্যানইউ’র ম্যাচ পণ্ড

ঢাকা: নিরাপত্তা শঙ্কায় ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যানচেস্টার ইউনাইটেড ও বোর্নমাউথের ম্যাচটি পণ্ড হয়ে গেছে। শেষ রাউন্ডের এ ম্যাচটি ম্যানইউয়ের জন্য মহা গুরুত্বপূর্ণই ছিল।



ম্যাচ শুরুর ঘণ্টাখানেক আগে থেকে ম্যানইউয়ের ঘরের মাঠ ওল্ডট্রাফোর্ডে দর্শক সমাগম হতে থাকে। তবে, খেলোয়াড়রা মাঠে নামার অল্প কিছু আগেই স্টেডিয়ামের এক পাশে সন্দেহজনক বোমাসাদৃশ কিছু বস্তু দেখা যায়।

নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা এর পর পরই স্টেডিয়াম থেকে সকল দর্শককে বের করে নেন। পুলিশ কর্মকর্তাদের পরামর্শে পরে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

এবারের ইংলিশ প্রিমিয়ারের শীর্ষ তিনটি দল পরের মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের আসরে সরাসরি খেলার টিকিট পাবে। ৩৮ রাউন্ডের আসরে এ ম্যাচটি পণ্ড হওয়ায় ম্যানইউয়ের ৩৭ ম্যাচ শেষে পয়েন্ট ৬৩।

এবারের চ্যাম্পিয়ন লিচেস্টার সিটির পয়েন্ট ৩৮ ম্যাচ শেষে ৮১। টটেনহামকে টপকে দুইয়ে আসা আর্সেনালের পয়েন্ট ৭১ আর টটেনহামে একধাপ নেমে সংগ্রহ করেছে ৭০ পয়েন্ট। চার নম্বরে থাকা ম্যানসিটির পয়েন্ট ৬৬। লিচেস্টার সিটি, আর্সেনাল আর টটেনহাম এই তিনটি দলই পরের চ্যাম্পিয়ন্স লিগের আসরে সুযোগ পেয়েছে।

তবে, চতুর্থ শীর্ষ দলটিরও সুযোগ থাকছে চ্যাম্পিয়ন্স লিগের আসরে খেলার। প্রিমিমিনারি রাউন্ড খেলে উঠতে হবে সেই আসরে। তাতে ৬৬ পয়েন্ট পাওয়া চতুর্থ স্থানে থাকা ম্যানসিটির সুযোগটাই বেশি। এদিকে, ৬৩ পয়েন্ট নিয়ে সাউদাম্পটন রয়েছে পাঁচ নম্বরে। আর একই সংখ্যক পয়েন্ট নিয়ে ছয় নম্বরে রয়েছে এক ম্যাচ কম খেলা ম্যানইউ।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, ১৬ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।