ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ইংল্যান্ডের ইউরো দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, মে ১৭, ২০১৬
ইংল্যান্ডের ইউরো দল ঘোষণা ছবি:সংগৃহীত

ঢাকা: ইউরো ২০১৬ আসরের জন্য ২৬ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড। আর এই দলে চমক হিসেবে থাকছেন ম্যানচেস্টার ইউনাইটেডের তরুণ স্ট্রাইকার মার্কাস রাশফোর্ড।

ইংলিশ প্রিমিয়ার লিগ ইতোমধ্যে শেষ হয়ে যাওয়া ইউরো প্রস্তুতির জন্য ভালোই সময় পেয়েছে রয় হজসনের শিষ্যরা। ফ্রান্সে অনুষ্ঠিত ইউরোতে গ্রুপ ‘বি’তে ইংলিশরা লড়বে রাশিয়া, ওয়েলস ও স্লোভাকিয়ার বিপক্ষে।

আগামী ১৮ মে সেন্ট জর্জ পাকে দলের ফুটবলাররা প্রথম প্রস্তুতি নেবেন। আর ২২ মে তুর্কির বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে ইংলিশরা। পরে ২৯ মে অস্ট্রেলিয়া ও ২ জনু ওয়েম্বলিতে পর্তুগালের বিপক্ষে লড়বে দলটি।

এদিকে জুনের শুরুর দিকে ২৬ সদস্যের এই দলকে মূল ২৩ সদস্যে নামিয়ে আনবেন কোচ হজসন। জুনের ১০ থেকে এক মাস ব্যাপি ইউরো আসর চলবে।

ইংল্যান্ড ইউরো দল:

গোলরক্ষক: জো হার্ট, ফ্রেজার ফরস্টার, টম হিয়েটন।

ডিফেন্ডার: রায়ান বারট্রান্ড, গ্যারি কাহিল, নাথানিয়েল ক্লেইন, ড্যানি রোজ, কাইল ওয়াকার, ক্রিস স্মলিং, জন স্টোন।

মিডফিল্ডার: ডেলে আলি, রস ব্রাকলি, ফ্যাবিয়ান দেল্প, এরিক দিয়ের, ড্যানি ড্রিঙ্কওয়াটার, জর্ডান হেন্ডারসন, অ্যাডাম ল্যালান, জেমস মিলনার, রাহিম স্টার্লিং, অ্যান্ড্রোস টাউনসেন্ড, জ্যাক উইলশেয়ার।

স্ট্রাইকার: হ্যারি কেইন, মার্কাস রাশফোর্ড, ওয়েইন রুনি, ড্যানিয়েল স্টুরিজ, জেমি ভার্ডি।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ১৭ মে, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।