ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

আর্সেনালেই ভালো আছেন সানচেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, মে ২১, ২০১৬
আর্সেনালেই ভালো আছেন সানচেজ অ্যালেক্সিস সানচেজ-ছবি:সংগৃহীত

ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব আর্সেনালে দুর্দান্ত সময় পার করছেন অ্যালেক্সিস সানচেজ। আর গানারদের ক্লাবেই এ স্ট্রাইকার ভালো আছেন বলে জানিয়েছেন, সানচেজের জাতীয় দলের সাবেক সতীর্থ ইভান জামোরানো।

 

২০১৪ সালে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ছেড়ে আর্সেনালে পাড়ি দেন চিলির মহাতারকা সানচেজ। এ স্ট্রাইকারকে দলে নিতে আর্সেন ওয়েঙ্গারের প্রয়োজন হয় ৩৫ মিলিয়ন পাউন্ড।

আর্সেনালে আসার পর থেকে আক্রমণভাগের সেরা ফুটবলার হিসেবে নিজেকে প্রমাণ করেছেন সানচেজ। আর চিলি তারকা জামোরানো বিশ্বাস করেন ওয়েঙ্গার সেরাটাই বেছে নিয়েছিলেন।

রিয়াল মাদ্রিদ ও ইন্টার মিলানের হয়ে খেলা জামোরানো বলেন, ‘আমি মনে করি সানচেজ ভালোই আছে। আর্সেনালে নিজেকে বেশ মানিয়ে নিয়েছে সে। ’

তিনি আরও বলেন, ‘ওয়েঙ্গারের সানচেজকে বেছে নেওয়াটা দারুণভাবে কাজে লেগেছে। সে বর্তমানে দলের গুরুত্বপূর্ণ একজন ফুটবলার। দলে সে সবার মাঝে বেশ এগিয়েও থাকে। ’

এদিকে প্রিমিয়ার লিগ ছাড়াও আসছে কোপা আমেরিকার বিশেষ আসরেও খেলতে হচ্ছে সানচেজকে। যেখানে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হিসেবে চিলি ভালো করবে বলে বিশ্বাস করেন জামোরানো।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ২১ মে, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।