ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ফাইনালে রোনালদোর খেলা নিয়ে ধোঁয়াশা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, মে ২৪, ২০১৬
ফাইনালে রোনালদোর খেলা নিয়ে ধোঁয়াশা ছবি: সংগৃহীত

ঢাকা: রিয়াল মাদ্রিদের অনুশীলনে নতুন করে চোট পেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এ নিয়ে সবশেষ তিনটি ট্রেনিং সেশন সম্পন্ন করতে ব্যর্থ হলেন সিআর সেভেন।

তাই চ্যাম্পিয়নস লিগের ফাইনালে পর্তুগিজ তারকার খেলা নিয়েই ধোঁয়াশা তৈরি হয়েছে!

আগামী শনিবার (২৮ মে) ইউরোপ শ্রেষ্ঠত্বের লড়াইয়ে নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেতিকো মাদ্রিদের মুখোমুখি হবে রিয়াল। মিলানের সান সিরোতে বাংলাদেশ সময় দিবাগত রাত পৌনে ১টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে।
মঙ্গলবার (২৪ মে) রিয়ালের খেলোয়াড়রা দুই দলে বিভক্ত হয়ে প্র্যাকটিস ম্যাচ খেলে। ডান প্রান্ত থেকে গ্যারেথ বেলের ক্রসে হেডে গোল করতে গিয়ে ড্যানি কারভাজালের ধাক্কায় মাটিতে লুটিয়ে পড়েন রোনালদো। এরপর তিনি খোঁড়াতে খোঁড়াতে ‍মাঠ ছাড়েন।
দশদিন আগে রিয়ালের সবশেষ প্রতিযোগিতামূলক ম্যাচেই ইনজুরি আক্রান্ত হন রোনালদো। দেপোর্তিভো লা করুনার (২-০) বিপক্ষে লা লিগায় মৌসুমের শেষ ম্যাচটিতে দ্বিতীয়ার্ধে আর মাঠে নামেননি। প্রথমার্ধেই জোড়া গোল করা রোনালদো উরুর সমস্যায় ভোগেন। পূর্ণ ফিটনেস ফিরে পেতে এখনো যে লড়াই চালিয়ে যাচ্ছেন তিনবারের ফিফা বর্ষসেরা।
তবে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে রোনালদোকে পাওয়ার ব্যাপারে আশাবাদী কোচ জিনেদিন জিদান, ‘কোনো সমস্যা হবে না। নিজেদের মধ্যে শনিবারের (২১ মে) প্র্যাকটিস ম্যাচে রোনালদো কিছুটা অস্বস্তি বোধ করায় সাবধানতাবশত সে খেলায় অংশ নেয়নি। তবে আগামী শনিবারের (২৮ মে) ম্যাচের জন্য রোনালদো প্রস্তুত এবং আমি মনে করি, শারীরিকভাবে আমরা বেশ ভালো পর্যায়েই রয়েছি। ’

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, মে ২৪, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।