ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

প্রি-ম্যাচে বার্সার প্রতিপক্ষ লিভারপুল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, মে ২৫, ২০১৬
প্রি-ম্যাচে বার্সার প্রতিপক্ষ লিভারপুল ছবি:সংগৃহীত

ঢাকা: ইউরোপিয়ান ক্লাবগুলোকে ‍আগামী তিন মাস বড় কোন শিরোপার জন্য দৌড়াতে হচ্ছে না। তবে জুলাইয়ের শেষ থেকে আগস্টে চারটি মহাদেশের ক্লাবগুলোকে নিয়ে শুরু হচ্ছে প্রি-মৌসুম ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপ।

যেখানে মূল মৌসুম শুরুর আগে নিজেদের ঝালিয়ে নেবে ক্লাবগুলো।

এরই ধারাবাহিকতায় আগস্টে ইংলিশ ক্লাব লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। ইংল্যান্ডের ঐতিহাসিক ওয়েম্বলি স্টেডিয়ামে মুখোমুখি হবে দু’দল। ইংল্যান্ডে এবারই প্রথম ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপের ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। এর আগে যুক্তরাষ্ট্র, চায়না, অস্ট্রেলিয়া, স্কটল্যান্ড, আয়ারল্যান্ড ও সুইডেন আসরটির ম্যাচ আয়োজন করেছে।

এবারের প্রি-মৌসুম আসরে ম্যানচেস্টার ইউনাইটেড, ম্যানচেস্টার সিটি, চেলসি, লিচেস্টার সিটি, টেটেনহাম ও এসি মিলানের মতো শক্তিশালী দলও অংশগ্রহণ করছে।

বার্সা ৩০ জুলাই ডাবলিনে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে সেল্টিকের বিপক্ষে। ৩ আগস্ট স্টকহোমে খেলবে ইংলিশ লিগের বর্তমান চ্যাম্পিয়ন লিচেস্টারের বিপক্ষে। আর ওয়েম্বলিতে ৬ আগস্ট লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে লুইস এনরিকের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, ২৫ মে, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।