ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

আর্জেন্টিনা দলে মেসির উত্তরসূরি দিবালা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, মে ২৬, ২০১৬
আর্জেন্টিনা দলে মেসির উত্তরসূরি দিবালা

ঢাকা: আসন্ন রিও অলিম্পিকের প্রাথমিক দলে ২২ বছর বয়সী পাওলো দিবালাকে দলে ডেকেছেন আর্জেন্টিনার কোচ জেরার্ডো মার্টিনো। কোপা আমেরিকার স্কোয়াডে জায়গা না মিললেও ২০১৬ অলিম্পিকের প্রাথমিক দলে জুভেন্টাসের ফরোয়ার্ড দিবালাকে রেখেছেন আর্জেন্টিনার কোচ।

 

কোপা আমেরিকার প্রাথমিক দলে থাকলেও পরে ২৩ সদস্যের চূড়ান্ত দলে জায়গা পাননি দিবালা। ফলে, মেসির সঙ্গে খেলার স্বপ্নটা এখনও তার পূরণের অপেক্ষায়। তবে, দেশের জার্সি গায়ে মেসির উত্তরসূরি ভাবা দিবালাকে অলিম্পিকের আসরে মাঠ মাতাতে দেখা যাবে।

 

প্রথম দিকে দিবালাকে ছাড়াই আর্জেন্টিনার প্রাথমিক দল ঘোষণা করা হয়। ৩৫ সদস্যের অলিম্পিক প্রাথমিক দলে দিবালাকে না রাখার কারণ ছিল তার ক্লাব থেকে অনাপত্তিপত্র না পাওয়া। সিরি আ’র মৌসুম শুরু হওয়ার কারণে দিবালাকে আর্জেন্টিনার হয়ে খেলার অনুমতি দেয়নি জুভিরা।

পরে, ক্লাব থেকে অনুমতি মেলায় আর্জেন্টাইন কোচ জেরার্ডো মার্টিনো এ মৌসুমে জুভিদের হয়ে ২৩ গোল করা দিবালাকে ডেকে পাঠান।

রিও অলিম্পিকের স্কোয়াডে ডাক পাওয়া দিবালা জানান, আমি চেয়েছিলেন স্বপ্নের ফুটবলারদের সঙ্গে আমেরিকায় কোপার আসরে খেলতে। সে স্বপ্নটি এখনও আমার পূরণের অপেক্ষায় রয়েছে। আপনি অবশ্যই আপনার কোচের সিদ্ধান্তকে সম্মান করবেন। তবে, ক্লাব থেকে অনুমতি মেলায় দেশের হয়ে আমি রিওতে খেলতে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ২৬ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।