ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ম্যানইউতে সপ্তাহে ২ লাখ ২০ হাজার পাউন্ড চান ইব্রা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, মে ২৬, ২০১৬
ম্যানইউতে সপ্তাহে ২ লাখ ২০ হাজার পাউন্ড চান ইব্রা ছবি: সংগৃহীত

ঢাকা: বেশ কিছুদিন ধরেই জ্লাতান ইব্রাহিমোভিচের ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেওয়ার গুঞ্জন চলছে। নতুন খবর হলো, ইব্রাও ওল্ড ট্রাফোর্ডে পাড়ি জমাতে মুখিয়ে আছেন কিন্তু রেড ডেভিলসদের কাছে তিনি বছরে ১৫ মিলিয়ন ইউরো (১১.৩ মিলিয়ন পাউন্ড) পারিশ্রমিক চান।

ব্রিটিশ জনপ্রিয় দৈনিক ‘দ্য গার্ডিয়ান’র বরাত দিয়ে এমনটিই জানা গেছে। সূত্রমতে, ৩৪ বছর বয়সী ইব্রাহিমোভিচকে পেতে আনুষ্ঠানিক প্রস্তাব দেওয়ার কথা ভাবছেন হোসে মরিনহো। যদিও মরিনহোর সঙ্গে চুক্তির বিষয়টি এখনো অফিসিয়ালি ঘোষণা করেনি ম্যানইউ ক্লাব কর্তৃপক্ষ। একটা সময় ইন্টার মিলানে (২০০৮-০৯) গুরু-শিষ্য ভূমিকায় ছিলেন মরিনহো-ইব্রা।

২০১৫-১৬ মৌসুম শেষে চার বছরের পিএসজি অধ্যায়ের ইতি টানেন ইব্রাহিমোভিচ। সুইডিশ অধিনায়ক ইতোমধ্যেই জানিয়েছেন, তার পরবর্তী গন্তব্য চূড়ান্ত হয়ে গেছে। তবে বিস্তারিত কিছুই প্রকাশ করেননি সাবেক বার্সেলোনা তারকা। এরই মধ্যে ইব্রাকে দলে ভেড়াতে আমেরিকার মেজর লিগ সকার (এমএলএস) ক্লাব এলএ গ্যালাক্সির পাশাপাশি মধ্যপ্রাচ্যের বেশ কিছু ক্লাবই নাকি লোভনীয় প্রস্তাব দিয়েছে।

ইব্রাহিমোভিচের সঙ্গে ইংলিশ জায়ান্টদের চুক্তি হবে কিনা তা সময়েই বলে দেবে। তবে তার এজেন্ট মিনো রাইওলা নিশ্চিত করেই বলেছেন, ম্যানইউতে যোগ দিতে সপ্তাহে অন্তত ২ লাখ ২০ হাজার পাউন্ড পারিশ্রমিক চান ইব্রা।

বর্তমানে ম্যানইউর সর্বোচ্চ উপার্জনকারী খেলোয়াড় ওয়েইন রুনি। ইংলিশ অধিনায়কের সাপ্তাহিক বেতন তিন লাখ পাউন্ড। ধারণা করা হচ্ছে, ইব্রার বেতন চাহিদা বাধার কারণ হবে না, বিশেষ করে, যেখানে তিনি ফ্রি ট্রান্সফারে (বর্তমানে কোনো ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ নন) যোগ দেবেন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মে ২৬, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।