ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বার্সা ছাড়ার খবর গুঞ্জন: মাশ্চেরানো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, মে ২৭, ২০১৬
বার্সা ছাড়ার খবর গুঞ্জন: মাশ্চেরানো

ঢাকা: ইতালির জায়ান্ট ক্লাব জুভেন্টাসে নাম লেখানোর খবরকে ‘গুঞ্জন’ বলে উড়িয়ে দিলেন বার্সেলোনার আর্জেন্টাইন তারকা ডিফেন্ডার হাভিয়ের মাশ্চেরানো। তবে নিজের ভবিষ্যৎ নিয়ে নিশ্চিত করে কিছু বলেননি কাতালান এই ডিফেন্ডার।

 

সম্প্রতি ছড়িয়ে পড়ে মৌসুম শেষেই বার্সেলোনা ক্যারিয়ারের ইতি টানতে পারেন ব্রাজিলের দানি আলভেজ ও আর্জেন্টিনার হাভিয়ের মাশ্চেরানো! দু’জনেরই ইতালিয়ান চ্যাম্পিয়ন জুভেন্টাসে পাড়ি জমানোর সম্ভাবনা ক্রমেই জোরালো হয়ে উঠছে বলে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানায়।

তবে, এমন খবরের কোনো ভিত্তি নেই বলে জানালেন মাশ্চেরানো।

৩১ বছর বয়সী এই আর্জেন্টাইন জানান, একটা সময় আসবে যখন সব কিছু শেষ করতে হবে। আমি জানি না, কবে বার্সার অধ্যায় শেষ হবে। এটা এখন, এক বছরের মধ্যে, দুই বছর কিংবা তিন বছরের মধ্যেও হতে পারে।

তিনি আরও যোগ করেন, আমি বার্সাতেই সুখে আছি। কিন্তু, ভবিষ্যতের প্রশ্নে আমি বলব, বর্তমানে বার্সাতে আছি আর এখানে থেকে ক্লাবের প্রতি কৃতজ্ঞও আছি। বার্সা ছাড়ার খবরটি এখনও আমার কাছে গুঞ্জন। একজন ফুটবলার হিসেবে আমি সব সময় সব কিছু বিশ্লেষণ করি। এই মুহূর্তে ক্লাব, ক্লাবের প্রতিটি সদস্য, ডিরেক্টর সবাই আমার ব্যাপারে জানেন। আমি তাদের সঙ্গে চলে যাওয়ার ব্যাপারে কোনো কথাই বলিনি।

২০০৮ সালে সেভিয়া থেকে আলভেস ও ২০১০ সালে লিভারপুল ছেড়ে ন্যু ক্যাম্পে পাড়ি জমান মাশ্চেরানো। বার্সার সঙ্গে ৩৩ বছর বয়সী আলভেজের বর্তমান চুক্তির মেয়াদ আর মাত্র এক বছর বাকি। শেষ হবে ২০১৭ সালের জুনে। অবশ্য আরো এক বছর বাড়ানোর সুযোগ রয়েছে। অন্যদিকে, আগামী ৮ জুন ৩২-এ পা রাখতে যাওয়া মাশ্চেরানোর চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালে।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, ২৭ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।