ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

লাল-সবুজ দলের তাজিকিস্তান যাত্রা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, মে ২৯, ২০১৬
লাল-সবুজ দলের তাজিকিস্তান যাত্রা ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: এএফসি এশিয়ান কাপ ২০১৯ বাছাইপর্বের টিকিট নিশ্চিত করার লক্ষ্য নিয়ে অ্যাওয়ে ম্যাচ খেলতে তাজিকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। রোববার (২৯ মে) সকালে এফজেড ৫৮৪ ফ্লাইটযোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায় কোচ লোডভিক ডি ক্রুইফ ও তার শিষ্যরা।


 
আসছে ২জুন অ্যাওয়ে ম্যাচে স্বাগতিক তাজিকিস্তানের মুখোমুখি হবে সফরকারী বাংলাদেশ। এরপর ৭ জুন হোম ম্যাচে সফরকারী তাজিকদের আতিথ্য দিবে মামুনুল, ওয়ালী, ফয়সালরা।
 
এশিয়ান কাপ বাছাইপর্বের এই ম্যাচকে সামনে রেখে নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফিরেছেন অধিনায়ক মামুনুল ইসলাম ও সোহেল রানা।


 
নতুন মুখ হিসেবে ২৩ সদস্যের দলে এসেছেন সৈয়দ রাশেদ তূর্য। আর সম্প্রতি জর্ডান সফর থাকাদের মধ্য থেকে বাদ পড়েছেন হিমেল, ফজলে রাব্বি, শাহেদ জুনিয়র, সজীব, কেষ্ট, শাকিল ও ফাহাদ।
 
তাজিকিস্তান সফরে ২৩ সদস্যের বাংলাদেশ দলে আছেন, রাসেল মাহমুদ, নাবিব নেওয়াজ জীবন, জামাল ভুঁইয়া, তপু বর্মন, শহিদুল আলম, মাশুক মিয়া জনি, নাসিরুল ইসলাম নাসির, রেজাউল করিম, মোনাযেম খান রাজু, আরিফুল ইসলাম, ওয়ালী ফয়সাল, জুয়েল রানা, রুবেল মিয়া, ইমন মাহমুদ, শহীদুল আলম শহীদ, রায়হান হাসান, মামুনুল ইসলাম, নাসিরউদ্দিন চৌধুরি, মামুন মিয়া, ফয়সাল মাহমুদ, আশরাফুল ইসলাম রানা, রাশেদ তূর্য ও সোহেল রানা।
 
বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, ২৯ মে, ২০১৬
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।