ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

মিলিকের গোলে পোল্যান্ডের কষ্টার্জিত জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, জুন ১৩, ২০১৬
মিলিকের গোলে পোল্যান্ডের কষ্টার্জিত জয়

ঢাকা: চলমান ইউরোর আসরে নিজেদের গ্রুপপর্বের ম্যাচে কষ্টার্জিত জয় পেয়েছে পোল্যান্ড। নর্দান আয়ারল্যান্ডের বিপক্ষে মিলিকের একমাত্র গোলে জয় পায় পোলিশরা।

 

‘সি’ গ্রুপের এই ম্যাচের শুরু থেকেই আইরিশদের রক্ষণে চাপ তৈরি করে লেভানোডফস্কির সতীর্থরা। ম্যাচের পঞ্চম মিনিটেই লিড নিতে পারতো পোলিশরা। মিলিকের একক প্রচেষ্টায় বাধ সাধে আইরিশ গোলরক্ষক। ২৮তম মিনিটেও মিলিকের নেওয়া শট রুখে দেয় প্রতিপক্ষের ডিফেন্স।

৩০ মিনিটের মাথায় আবারো জ্বলে উঠতে দেখা যায় পুরো ম্যাচ জুড়ে দুর্দান্ত খেলতে থাকা মিলিককে। তার বাঁকানো শট গোলবারের অল্প উপর দিয়ে বেরিয়ে যায়।

বিরতির আগে আর কোনো সুযোগ না পেলে গোলশূন্য অবস্থায় বিশ্রামে যায় ও’নেইলের শিষ্যরা।

বিরতির পর মিলিককে হতাশ হতে হয়নি। ৫১ মিনিটের মাথায় আইরিশদের পেনাল্টি বক্সের কাছ থেকে বাঁপায়ের জোরালো শটে গোল করেন এই স্ট্রাইকার। ফলে, ১-০ তে এগিয়ে যায় পোল্যান্ড।

ম্যাচের বাকি সময়ে আর কোনো গোলের দেখা পায়নি আত্মবিশ্বাসী পোলিশরা। পুরো ম্যাচে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল লেভানোডফস্কির বাহিনী। ৬৫ শতাংশ বল নিজেদের দখলে রেখেছে দলটি। আইরিশদের জাল লক্ষ্য করে সাতবার শট নিয়েও একবারের বেশি আনন্দ উদযাপন করতে পারেনি পোল্যান্ড।

বাংলাদেশ সময়: ০০১০ ঘণ্টা, ১৩ জুন ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।