ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

জাতীয় দল নিয়ে গর্বিত সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জুন ১৪, ২০১৬
জাতীয় দল নিয়ে গর্বিত সুয়ারেজ লুইস সুয়ারেজ-ছবি:সংগৃহীত

ঢাকা: কোপা আমেরিকার শতবর্ষী আসরে ইতোমধ্যে বিদায় নিয়েছে রেকর্ড ১৫বারের চ্যাম্পিয়ন উরুগুয়ে। গ্রুপ পর্বে প্রথম দুই ম্যাচ হারের পর তৃতীয় ম্যাচে শান্তনার জয় পায় অস্কার তাবারেজের শিষ্যরা।

তিনটি ম্যাচই ইনজুরির কারণে খেলতে পারেননি দলের সেরা তারকা লুইস সুয়ারেজ।

 

উরুগুয়ের এমন বাজে বিদায়ের পরও জাতীয় দলের প্রতি মুখ ঘুরিয়ে নিচ্ছেন না সুয়ারেজ। বার্সেলোনা তারকা বরং তার দলকে নিয়ে ‘গর্বিত’।

সদ্য শেষ হওয়া ক্লাব ফুটবলে দুর্দান্ত সময় কাঁটিয়েছেন সুয়ারেজ। স্প্যানিশ চ্যাম্পিয়ন বার্সার হয়ে পুরো মৌসুম জুড়ে সর্বোচ্চ ৫৯টি গোল করেছেন। তবে কোপা দলে থাকলেও পুরোপুরি ফিট না থাকার ফলে মাঠেই নামতে পারেননি তিনি। ফলে মেক্সিকো ও ভেনেজুয়েলার মতো দুর্বল দলের বিপক্ষে হেরে অঘটনের শিকার হয় দলটি।

সোমবার অবশ্য স্বরুপে ফেরে উরুগুয়ে। জ্যামাইকার বিপক্ষে ৩-০ গোলে জয় তুলে নেয় কাভানিরা। আর দলের এমন জয়ের পর সুয়ারেজ বলেন, ‘ফুটবলে কখনও জয় আসবে কখনও পরাজয়। এই টুর্নামেন্টটি আমাদের জন্য ভালো ছিলো না। ’

তিনি আরও বলেন, ‘চলতি আসরে আমাদের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়েছে। তবে শেষ ম্যাচে আমরা জয় দিয়ে শেষ করেছি। আমি আমার দলকে নিয়ে গর্বিত। সেই সঙ্গে আমার সতীর্থ, কোচিং স্টাফ ও নির্বাচকদের নিয়েও সন্তুষ্ট। ’

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, ১৪ জুন, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।