ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

উয়েফা ভাইস প্রেসিডেন্টের পরিবারের সদস্য খুন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৬
উয়েফা ভাইস প্রেসিডেন্টের পরিবারের সদস্য খুন স্প্যানিশ এফএ প্রেসিডেন্ট ও উয়েফার ভাইস প্রেসিডেন্ট অ্যাঞ্জেল মারিয়া ভিলার/ছবি: সংগৃহীত

ঢাকা: স্প্যানিশ ফুটবল ফেডারেশন প্রেসিডেন্ট ও উয়েফার ভাইস প্রেসিডেন্ট অ্যাঞ্জেল মারিয়া ভিলারের পরিবারের এক সদস্যকে অপহরণের পর হত্যা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ পররাষ্ট্র দপ্তর।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাতে মেক্সিকো শহরে ভিলারের ভাগ্নিকে মৃত অবস্থায় পাওয়া যায়।  তবে মেয়েটির নাম জানা যায়নি। এক সপ্তাহ আগে ব্যাংকের এটিএম থেকে টাকা তুলতে গিয়ে তিনি অপহরণের শিকার হয়েছিলেন।

স্পেনের পররাষ্ট্র মন্ত্রী জোসে ম্যানুয়েল গার্সিয়ার বরাত দিয়ে ক্রীড়া দৈনিক ‘মার্কা’ জানায়, অপহরণের পর মেয়েটির পরিবারের কাছে মুক্তিপণ বাবদ ৮ হাজার পাউন্ড অর্থ দাবি করেন অপহরণকারীরা।

রেডিও স্টেশন ‘ওন্ডা সেরো’কে দেওয়া সাক্ষাৎকারে গার্সিয়া বলেন, ‘ভিলার অর্থ প্রদান করেছিলেন, কিন্তু এটা তাদের দাবির তুলনায় কম ছিল। আমরা ভেবেছিলাম তাকে (ভিলারের ভাগ্নি) ছেড়ে দেওয়া হবে। দুর্ভাগ্যবশত, তেমনটি হয়নি। ’

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।