ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

জিদান-রোনালদো দ্বন্দ্বের গুজব উড়িয়ে দিলেন ক্রুস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৬
জিদান-রোনালদো দ্বন্দ্বের গুজব উড়িয়ে দিলেন ক্রুস ছবি: সংগৃহীত

ঢাকা: ক্রিস্টিয়ানো রোনালদো ও কোচ জিনেদিন জিদানের মধ্যকার সম্পর্কের অবনতির যে গুজব ছড়াচ্ছে তা নাকচ করে দিয়েছেন টনি ক্রুস। রিয়াল ‍মাদ্রিদের জার্মান তারকা জোর দিয়েই বলছেন, দু’জনকে নিয়ে নেতিবাচক খবরের কোনো ভিত্তিই নেই।

লাস পালমাসের মাঠে গত শনিবারের (২৪ সেপ্টেম্বর) লিগ ম্যাচটিতে (২-২) নির্ধারিত সময়ের ১৮ মিনিট ‍আগে রোনালদোকে মাঠ থেকে তুলে নেন জিদান। বদলি খেলোয়াড় নামানোর ব্যাপারটি যে তার পছন্দ হয়নি পর্তুগিজ আইকনের ক্রুদ্ধ প্রতিক্রিয়ায় তা স্পষ্ট ছিল। মাঠ ছাড়ার সময় কোচের সঙ্গে হাত মেলালেও জিদানের দিকে চেয়েও দেখেননি সিআর সেভেন। সাইডবেঞ্চে বসার পর তার চোখেমুখে বিরক্তি আর রাগান্বিত অভিব্যক্তিই ফুটে ওঠে!

এর পর থেকেই গুজব রটে, কোচের সঙ্গে রোনালদোর সম্পর্কের অবনতি হয়েছে। তবে এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ক্রুস, ‘তারা (জিদান ও রোনালদো) সত্যিই যেমনটি আছেন তার চেয়ে গল্পটা অনেক বড়। যেকোনো খেলোয়াড়ের পক্ষে প্রতি মৌসুমে ৬০ শতাংশ ম্যাচ খেলা অসম্ভব। কোচই সিদ্ধান্ত নেন, কাকে অবশ্যই খেলতে হবে এবং কার বদলি খেলোয়াড় নামানো হবে। ’

‘রোনালদো দলের সঙ্গে স্বাভাবিকভাবেই ট্রেনিং করেছে। যেমনটা গত ম্যাচের আগে ছিল। সে আগামীকালের (বুরুশিয়া ডর্টমুন্ড, চ্যাম্পিয়নস লিগ) ম্যাচ খেলতে প্রস্তুত। ’-যোগ করেন ক্রুস। ’

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৬
এমআরএম

আরও পড়ুন...
** সেই ডর্টমুন্ডের বিপক্ষে রাতে নামছে রিয়াল

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।