ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

দ্বিতীয় হোটেল উদ্বোধন করলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৬
দ্বিতীয় হোটেল উদ্বোধন করলেন রোনালদো ছবি: সংগৃহীত

ঢাকা: ফুটবল পরবর্তী জীবনের পরবর্তী ধাপে পা রাখলেন ক্রিস্টিয়ানো রোনালদো! পর্তুগালে নতুন হোটেল উদ্বোধন করেছেন তিনবারের ব্যালন ডি’অর জয়ী। নতুন ফ্লাগশিপ হোটেলটির নাম ‘পেস্তানা সিআরসেভেন লিসবোয়া’।

লিসবনে হোটেল উদ্বোধনের আগে অবশ্য মাদ্রিদে এইবারের বিপক্ষে (১-১) দলকে জয় এনে দিতে ব্যর্থতার পরিচয় দেন রোনালদো। ম্যাচ শেষে যুক্তরাষ্ট্রের ওকলাহোমা সিটি থান্ডার বাস্কেটবল টিমের খেলোয়াড়দের সঙ্গে ক্যামেরাবন্দি হন রিয়াল মাদ্রিদ সুপারস্টার। রোনালদো ও রাসেল ওয়েষ্টব্রুক একে অপরকে নিজের জার্সিও উপহার দেন।

সে যাই হোক, রিয়ালের হয়ে ড্রয়ের হতাশা সত্ত্বেও এটি ছিল পর্তুগিজ আইকনের ব্যক্তিগত অর্জনের রাত। নতুন হোটেল উদ্বোধনের মাধ্যমে ফুটবল পরবর্তী জীবনের জন্য আরো এক পা এগিয়ে গেলেন সিআর সেভেন।

এটা তার চারটির মধ্যে দ্বিতীয় হোটেল। ইউরো জয়ী রোনালদোর সঙ্গে তার মা, ছেলে ও এজেন্ট জর্জ মেন্ডেসও এর অংশীদার। হোটেলের সামনের অংশে প্রজেক্টরে বর্ষসেরার স্বীকৃতি ব্যালন ডি’অর ট্রফি হাতে হাস্যোজ্জ্বল রোনালদোকে দেখানো হয়।

আরেকটি প্রজেক্টর চিত্রে দিওনিসিও পেস্তানার সঙ্গে রোনালদোর করমর্দনের ছবি তুলে ধরা হয়, যিনি পেস্তানা হোটেলস গ্রুপের প্রেসিডেন্ট।

এর আগে ঘোষণা অনুযায়ী, গত জুলাইয়ে জন্মস্থান মাদেইরাতে ‘পেস্তানা সিআরসেভেন’ নামে নিজের প্রথম হোটেল উদ্বোধন করেন রোনালদো। আন্তর্জাতিক হোটেল ব্যবসায়ী গ্রুপ পেস্তানার সঙ্গে তার চুক্তিটি হয়েছিল গত বছর।


২০১৭ সালে মাদ্রিদ ও নিউইয়র্কে রোনালদোর আরো দু’টি হোটেল খোলার কথা। চারটি হোটেল নির্মানে ব্যয় ধরা হয়েছে ৫৪ মিলিয়ন পাউন্ড (৭৫ মিলিয়ন ইউরো)।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, অক্টোবর ৩ , ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।