ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ম্যারাডোনার চোখে ‘বিশ্বাসঘাতক’ ইকার্দি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৬
ম্যারাডোনার চোখে ‘বিশ্বাসঘাতক’ ইকার্দি ছবি: সংগৃহীত

ঢাকা: ম্যাক্সি লোপেজের সাবেক স্ত্রীর সঙ্গে মাউরো ইকার্দির সম্পর্কের ব্যাপারে কড়া সমালোচনা করেছেন দিয়েগো ম্যারাডোনা। এর আগেও ইন্টার মিলান স্ট্রাইকারকে এক হাত নিয়েছেন আর্জেন্টাইন ফুটবল ঈশ্বর।

লোপেজ ও আর্জেন্টাইন মিডিয়া ব্যক্তিত্ব ওয়ান্ডা নারার পাঁচ বছরের (২০০৮-১৩) দাম্পত্য জীবনে তিন ছেলে সন্তান রয়েছে। সাম্পদোরিয়া ক্লাব সতীর্থ ইকার্দির সঙ্গে তার স্ত্রীর সম্পর্কের খবর প্রকাশ পাওয়ার পরই দু’জনের ছাড়াছাড়ি হয়ে যায়। পরের বছর তরুণ ইকার্দিকে বিয়ে করেন তার চেয়ে ছয় বছরের বড় ওয়ান্ডা। ২০১৫ সালে তাদের কোলজুড়ে আসে একটি কন্যাসন্তান।

ইতালিতে একটি প্রদর্শনী ম্যাচের আগে দেয়া সাক্ষাৎকারে স্বদেশীদের নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেন ম্যারাডোনা, ‘আমি জানি না ইকার্দিকে ন্যাশনাল টিমে ডাকা হবে কিনা। আমি বিশ্বাসঘাতকদের নিয়ে কথা বলি না। আমি এখানে এসেছি ‘ম্যাচ ফর পিচ’র জন্য। এখানে ইকার্দির কিছুই করার নেই। ’

এদিকে, ম্যারাডোনার সমালোচনার প্রতিক্রিয়ায় অননুমিত মন্তব্য করে বসেন ২৩ বছর বয়সী ইকার্দি। ইতালিয়ান স্পোর্টস নিউজ চ্যানেল ‘স্কাই স্পোর্ট ২৪’কে তিনি বলেন, ‘ম্যারাডোনা কারো জন্য উদাহরণ নন। তার কথাগুলো শান্তির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ নয়। ’

আর্জেন্টিনার জার্সি গায়ে এখন পর্যন্ত মাত্র একটি ম্যাচ খেলেছেন ইকার্দি। ২০১৩ সালের অক্টোবরে উরুগুয়ের বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বে অভিষেকের পর জাতীয় দলের হয়ে তার আর মাঠে নামা হয়নি। অন্যদিকে, সাবেক বার্সেলোনা ফরোয়ার্ড ৩২ বছর বয়সী লোপেজের কখনই আর্জেন্টিনার মূল দলে থাকার সৌভাগ্য হয়নি।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।