ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

ভিল্লালবাকে পেতে বার্সা-ম্যানইউ কাড়াকাড়ি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৬
ভিল্লালবাকে পেতে বার্সা-ম্যানইউ কাড়াকাড়ি ছবি: সংগৃহীত

ঢাকা: ভ্যালেন্সিয়ার উঠতি সেন্ট্রাল মিডফিল্ডার ফ্রান ভিল্লালবাকে ঘিরে চোখ ইউরোপিয়ান জায়ান্টদের। যৎসামান্য রিলিজ ক্লজ’র অর্থ দাঁড়ায়, খুব শিগগিরই তার ক্লাব পরিবর্তন হতে যাচ্ছে! এ তরুণ প্রতিভাকে দলে ভেড়ানোর রেসে লড়াইয়ে নামার প্রস্তুতি নিচ্ছে বার্সেলোনা ও ম্যানচেস্টার ইউনাইটেড।

স্প্যানিশ সংবাদমাধ্যমের বরাত দিয়ে গোল ডট কম এমন খবরই প্রকাশ করেছে। এর আগে ১৮ বছর বয়সী ভিল্লালবার লিভারপুলে পাড়ি জমানোর একটা গুঞ্জন ছিল। কিন্তু ভ্যালেন্সিয়ার মূল টিমে অভিষেকের পর এখন একাধিক ক্লাবই তাকে পেতে চাইছে।  

সূত্রমতে, ভিল্লালবার জন্য কাড়াকাড়ি লেগে যেতে পারে। মূল প্রতিদ্বন্দ্বিতা হবে বার্সা ও ম্যানইউর মধ্যে। রিলিজ ক্লজের পরিমান মাত্র ৩.৬ মিলিয়ন পাউন্ড। তাই আসছে জানুয়ারির দলবদলের বাজারে তাকে জায়ান্ট কোনো ক্লাব কিনে নিলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

স্পেন দলে এখনো ডাক পাননি ভিল্লালবা। খেলছেন অনূর্ধ্ব-১৯ টিমে। এর আগে অ-১৬, অ-১৭ ও অ-১৮ দলেও ছিলেন। অদূর ভবিষ্যতে জাভি-ইনিয়েস্তার উত্তরসূরি হতে পারবেন কিনা তা সময়েই বলে দেবে!

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।