ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফুটবল

বড় জয়ে শীর্ষে চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
বড় জয়ে শীর্ষে চেলসি ছবি:সংগৃহীত

ঢাকা: দুর্দান্ত এক জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে শীর্ষে পৌঁছে গেল চেলসি। এদিন এডেন হ্যাজার্ডের জোড়া গোলে এভারটনকে ৫-০ ব্যবধানে হারালো অ্যান্তোনিও কোন্তের শিষ্যরা।

দলের হয়ে আরও একটি করে গোল করেন মার্কোস আলোনসো, দিয়েগো কস্তা ও পেদ্রো।

শনিবার রাতের ম্যাচে ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে এভারটনকে আতিথিয়েতা জানায় চেলসি। তবে দলটিকে কোনো পাত্তা না দিয়ে একের পর এক গোল বন্যায় ভাসায় স্বাগতিকরা।

গোলের শুরুটা করেন বেলজিয়াম তারকা হ্যাজার্ডই। ১৯ মিনিটে তার শটে এগিয়ে যায় ব্লুজরা। এক মিনিট করেই লিড দ্বিগুন করেন আলোনসো। আর প্রথমার্ধের শেষ দিকে কস্তা গোল করলে ৩-০ ব্যবধান নিয়ে বিরতিতে যায় চেলসি।

দ্বিতীয়ার্ধের ১০ মিনিটের মাথায় নিজের জোড়া গোল পূর্ণ করেন হ্যাজার্ড। আর ম্যাচের ৬৫ মিনিটে পেদ্রো গোল করলে বড় জয় নিয়েই মাঠ ছাড়ে দলটি।

১১ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ২০১৪-১৫ মৌসুমের পর প্রথমবারের মতো লিগ টেবিলের শীর্ষে উঠে চেলসি। অন্যদিকে মিডলসবার্গের বিপক্ষে ড্র করে ১১ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে নেমে যায় ম্যানচেস্টার সিটি। তবে শীর্ষে ওঠার সুযোগ থাকছে আর্সেনাল ও লিভারপুলেরও। কারণ দু’দলেরই ১০ ম্যাচে সমান ২৩ পয়েন্ট।

বাংলাদেশ সময়: ০৯১১ ঘণ্টা, ০৬ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।