ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ফুটবল

শীর্ষে ওঠার সুযোগ হারালো আর্সেনাল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৬
শীর্ষে ওঠার সুযোগ হারালো আর্সেনাল ছবি: সংগৃহীত

ঢাকা: জিতলেই পয়েন্ট টেবিলের শীর্ষস্থান নিশ্চিত। এমন সমীকরণের ম্যাচে সমর্থকদের নিরাশই করলো আর্সেনাল।

প্রিমিয়ার লিগে ঘরের মাঠেই টটেনহামের বিপক্ষে ১-১ গোলে ড্রয়ের হতাশায় ডোবে গানাররা।

এমিরেটস স্টেডিয়ামে পুরো ম্যাচজুড়ে গোলের জন্য হাহাকারই ফুটে ওঠে ওজিল-সানচেজদের চোখেমুখে। টটেনহামের অস্ট্রিয়ান ডিফেন্ডার কেভিন উইমারের আত্মঘাতী গোলের সুবাদে ৪২ মিনিটে লিড নেয় আর্সেনাল। মেসুত ওজিলের ফ্রি-কিক তার মাথা ছুঁয়ে জালে জড়ায়।


খুব বেশিক্ষণ লিড ধরে রাখতে পারেনি আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। ৫১ মিনিটে সমতায় ফেরে ভিজিটররা। পেনাল্টি থেকে। ডি-বক্সে টটেনহাম ফরোয়ার্ড মুসা ডেম্বেলেকে ট্যাকল করারই খেসারত দেয় স্বাগতিকরা। স্পট কিক থেকে স্কোরশিটে নাম লেখান ইংলিশ ফরোয়ার্ড হ্যারি কেন।

নির্ধারিত সময়ের আগে কেউই আর গোলের দেখা পাননি। বল দখলে প্রায় সমানেসমান থাকা দু’দলকে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হয়। এর মধ্য দিয়ে অপরাজেয় ধারাটা ধরে রাখলো টটেনহাম।

১১ ম্যাচ শেষে সাত জয়, তিন ড্র ও এক পরাজয়ে ২৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানেই আর্সেনাল। সমান পয়েন্ট হলেও গোল ব্যবধানে এগিয়ে থাকায় দুইয়ে ম্যানচেস্টার সিটি। পাঁচ জয় ও ছয় ড্রয়ে পাঁচ নম্বরে থাকা টটেনহামের সংগ্রহ ২১। ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে চেলসি। এবার লিভারপুলের সামনে সবাইকে ছাড়িয়ে যাওয়ার হাতছানি! এক ম্যাচ কম খেলা অল রেডসরা ২৩ পয়েন্টে চতুর্থ স্থানে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ৬ নভেম্বর, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।