ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

ক্রীড়া সংগঠক বাবুর মৃত্যুতে বাফুফে’র শোক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
ক্রীড়া সংগঠক বাবুর মৃত্যুতে বাফুফে’র শোক

ক্রীড়া সংগঠক ইউসুফ জামিল বাবুর মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। শোক বার্তায় জানানো হয়, বাফুফের সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিন...

ঢাকা: ক্রীড়া সংগঠক ইউসুফ জামিল বাবুর মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। শোক বার্তায় জানানো হয়, বাফুফের সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদকসহ নির্বাহী কমিটির সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ আন্তরিক শোক প্রকাশ এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুর ৩টায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ইউসুফ জামিল বাবু।

বিভাগীয় ও জেলা ক্রীড়া সংগঠক পরিষদের (ফোরাম) সাবেক সভাপতি ছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিকস, কিডনি ও হৃদরোগে ভুগছিলেন।

ইউসুফ জামিল বাবু কুমিল্লার দাউদকান্দি উপজেলার হাসানপুর গ্রামের বাসিন্দা। তিনি কুমিল্লা নগরীর ঝাউতলা এলাকায় বসবাস করতেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ১৮ নভেম্বর ২০১৬
এসকে/এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।