ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

অগ্রণী ব্যাংকের তৃতীয় জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
অগ্রণী ব্যাংকের তৃতীয় জয় ছবি: সংগৃহীত

মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে শুক্রবার একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এদিন মুখোমুখি হয় অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব ও টিএন্ডটি ক্লাব, মতিঝিল।

ঢাকা: মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে শুক্রবার একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এদিন মুখোমুখি হয় অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব ও টিএন্ডটি ক্লাব, মতিঝিল।

ম্যাচে ১-০ গোলে টিএন্ডটি ক্লাবকে হারিয়েছে অগ্রণী ব্যাংক। এ জয়ের ফলে ৬ ম্যাচের ৩টিতে জিতে, ২টিতে হেরে ও ১টিতে ড্র করে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান নিয়েছে দলটি।

অন্যদিকে ৬ ম্যাচের ১টিতে জিতে, ২টিতে ড্র করে ও ৩টিতে হেরে ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে টিএন্ডটি ক্লাব মতিঝিল।

শুক্রবার অবশ্য প্রথমার্ধে কোনো দলই গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৮৫ মিনট পর্যন্ত ম্যাচে কেউ গোলের দেখা পায়নি। ৮৬ মিনিটে জয়সূচক একমাত্র গোলটি করেন অগ্রণী ব্যাংকের জিল্লুর। তার গোলটিই শেষ পর্যন্ত ম্যাচের ভাগ্য বদলে দেয়।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ১৮ নভেম্বর ২০১৬
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।