ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ফুটবল

মোহামেডানকে রুখে দিল বিজেএমসি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
মোহামেডানকে রুখে দিল বিজেএমসি ছবি:সংগৃহীত

মোহামেডানকে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়তে দিল না টিম বিজেএমসি। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে চট্টগ্রামে দ্বিতীয় পর্বের ম্যাচে সাদা-কালো শিবিরের সঙ্গে ২-২ গোলে ড্র করে তবেই মাঠ ছেড়েছে বিজেএমসি শিবির।

ঢাকা: মোহামেডানকে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়তে দিল না টিম বিজেএমসি। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে চট্টগ্রামে দ্বিতীয় পর্বের ম্যাচে সাদা-কালো শিবিরের সঙ্গে ২-২ গোলে ড্র করে তবেই মাঠ ছেড়েছে বিজেএমসি শিবির।

এর আগে প্রথম পর্বের ম্যাচেও দুই দলের মধ্যকার খেলা ১-১  সমতায় শেষ হয়েছিল।

শনিবার (১৯ নভেম্বর) এমএ আজিজ স্টেডিয়ামে প্রথমার্ধের পুরো সময় গোলের দেখা পায়নি দু’দলের কেউই। তবে দ্বিতীয়ার্ধের ৬৯ মিনিটে বিজেএমসি জালে বল জড়িয়ে মোহামেডানকে ১-০ তে এগিয়ে দেন তৌহিদুল আলম সবুজ। এর ছয় মিনিট পরে পেনাল্টি থেকে সাদা-কালোদের হয়ে ব্যবধান দ্বিগুণ করেন ইসমাইল বাঙ্গুরা।

পিছিয়ে পড়ে খেলায় আপ্রাণ চেষ্টা করা বিজেএমসি গোলের দেখা পায় ম্যাচ শেষের ছয় মিনিট আগে। ৮৪ মিনিটে এলিটা কিংসলের গোল দলীয় ব্যবধান ২-১ এ কমায়। এরপর ইনজুরি টাইমে মোহামেডান জালে বল ঠেলে দলকে ২-২ এ সমতা এনে দেন স্যামসন ইলিয়াসু।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ১৯ নভেম্বর ২০১৬
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।