ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ফুটবল

রোনালদোকে ঘৃণা করেন না গ্রিজম্যান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
রোনালদোকে ঘৃণা করেন না গ্রিজম্যান গ্রিজম্যান ও রোনালদো (বাঁয়ে)-ছবি:সংগৃহীত

রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে ঘৃণা নয় বরং সম্মান করেন নগর প্রতিদ্বন্দ্বী ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের স্ট্রাইকার অ্যান্তোনিও গ্রিজম্যান। এর আগে অবশ্য সিআর সেভেনকে ঘৃণা করেন বলে জানিয়েছিলেন অ্যাতলেটিকো তারকা।

ঢাকা: রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে ঘৃণা নয় বরং সম্মান করেন নগর প্রতিদ্বন্দ্বী ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের স্ট্রাইকার অ্যান্তোনিও গ্রিজম্যান। এর আগে অবশ্য সিআর সেভেনকে ঘৃণা করেন বলে জানিয়েছিলেন অ্যাতলেটিকো তারকা।

সম্প্রতি ছুটি কাটাতে যুক্তরাষ্ট্রের মিয়ামিতে গিয়েছিলেন গ্রিজম্যান। সেখানে গিয়ে রোনালদোর সঙ্গে সাক্ষাত হয় তার। তবে ফ্রেঞ্চ এ তারকা জানান ঠাট্টা করেই তিনি পূর্বে এমন কথা বলেছিলেন।

প্রতিদ্বন্দ্বী এ দুই তারকাই ক্লাব ও জাতীয় দলের হয়ে একে অপরের মুখোমুখি হয়েছেন। তবে শেষবার চ্যাম্পিয়নস লিগে অ্যাতলেটিকোকে হারিয়ে শিরোপা জিতেছিলো রিয়াল। আর ফ্রান্সকে ইউরোর ফাইনালে হারিয়ে ট্রফির স্বাদ পায় রোনালদোর নেতৃত্বে পর্তুগাল।

গ্রিজম্যান জানান তাদের সম্পর্ক সব সময়েই ভালো। এমনকি স্পেনের রাজধানীতেই দু’জনকে থাকতে হয়, ‘রোনালদো আমার প্রতিবেশী, সে প্রতিদিন আমার বাড়ির পাশ দিয়ে যায়। আমরা সব সময় একে অপরকে অভিবাদন জানাই। ’

তিনি আরও বলেন, ‘আমাদের এই গ্রীষ্মে মিয়ামিতে সাক্ষাত হয়। আমি ছুটি কাটাতে মিয়ামিতে আমার বান্ধবীকে নিয়ে গিয়েছিলাম। সেখানে একটি রেস্তরায় আমাদের দেখা হয়। আমি তাকে ইউরো ও চ্যাম্পিয়নস লিগ জয়ে শুভেচ্ছা জানাই। ’

গ্রিজম্যান আরও যোগ করেন, ‘আমি রোনালদোকে ঘৃণা করি, আসলে এটা ফান ছিল। কারণ ইউরোর ফাইনালে হারের পর আমি এখনও ভুগছি। সে আমাকে বড় দুটি শিরোপার ফাইনালে হারিয়েছে। সে গত সপ্তাহে হ্যাটট্রিকও করেছে। তারপরও তার প্রতি আমার যথেষ্ঠ সম্মান রয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, ২৬ নভেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।