ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ফুটবল

ইকাঙ্গার জোড়া গোলে জিতলো শেখ রাসেল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
ইকাঙ্গার জোড়া গোলে জিতলো শেখ রাসেল ছবি:সংগৃহীত

গেল ১৮ নভেম্বর নিজেদের ১৫তম ম্যাচে ফেনী সকার ক্লাবকে হারিয়ে জেবি বিপিএলে নিজেদের চতুর্থ জয় তুলে নিয়েছিলো গেলবারের রানারআপ দল শেখ রাসেল ক্রীড়া চক্র। যদিও পরের ম্যাচে রয়্যাল ব্লুজরা বিজেএমসির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে। তবে এবার ১৭তম ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদকে হারালো ২-০ গোলে।

ঢাকা: গেল ১৮ নভেম্বর নিজেদের ১৫তম ম্যাচে ফেনী সকার ক্লাবকে হারিয়ে জেবি বিপিএলে নিজেদের চতুর্থ জয় তুলে নিয়েছিলো গেলবারের রানারআপ দল শেখ রাসেল ক্রীড়া চক্র। যদিও পরের ম্যাচে রয়্যাল ব্লুজরা বিজেএমসির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে।

তবে এবার ১৭তম ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদকে হারালো ২-০ গোলে।

আর এই জয়ে ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের ৮ নম্বরে উঠে এল শেখ রাসেল ক্রীড়া চক্র। দলের হয়ে দুটি গোলই করেছেন ক্যামেরুনিয়ান মিডফিল্ডার জিনস জুলস ইকাঙ্গা।

এর আগে শনিবার (২৬ নভেম্বর) এমএ আজিজ স্টেডিয়ামে, প্রথমার্ধের ৩৬ মিনিটে ইকাঙ্গার গোলে ১-০ তে এগিয়ে যায় শেখ রাসেল। পিছিয়ে পড়ে প্রথমার্ধেই সমতায় ফিরতে চেয়েছে মুক্তিযোদ্ধা শিবির। কিন্তু শেষ পর্যন্ত সেটা না পারলে পিছিয়ে থেকেই যেতে হয় বিরতিতে।

বিরতির পরে শেখ রাসেল চেয়েছে ব্যবধান বাড়াতে আর মুক্তিযোদ্ধা সংসদ চেয়েছে সমতায় ফিরতে। দু’ই দলের দুই লক্ষ্যে অবশ্য সফল হয়েছে শেখ রাসেলেই। কেননা, ৮১ মিনিটে ইকাঙ্গা আরও একবার মুক্তিযোদ্ধা জালে বল ঠেলে দলকে ২-০ তে জয় এনে দেন।

বাংলাদেশন সময়: ১৮২৫ ঘণ্টা, ২৬ নভেম্বর, ২০১৬
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।