ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ফুটবল

ড্র’তেই শেষ হলো শেখ জামাল-বিজেএমসি ম্যাচ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৬
ড্র’তেই শেষ হলো শেখ জামাল-বিজেএমসি ম্যাচ ছবি:সংগৃহীত

টিম বিজেএমসির বিপক্ষে ১৭তম রাউন্ডের ম্যাচটি জিতলেই টেবিলের দ্বিতীয়স্থানে উঠে আসার দারুণ এক সুযোগ ছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শেখ জামালের সামনে। কিন্তু হল না। দলটির সাথে ১-১ গোলে সমতা নিয়েই সন্তুষ্ট থাকতে হল শেখ জামালকে।

ঢাকা: টিম বিজেএমসির বিপক্ষে ১৭তম রাউন্ডের ম্যাচটি জিতলেই টেবিলের দ্বিতীয়স্থানে উঠে আসার দারুণ এক সুযোগ ছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন শেখ জামালের সামনে। কিন্তু হল না।

দলটির সাথে ১-১ গোলে সমতা নিয়েই সন্তুষ্ট থাকতে হল শেখ জামালকে।

আর এই ড্র’তে ১৭ ম্যাচ শেষে ৩০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে অবস্থান করছে গেলবারের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। সমান সংখ্যক ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের নবমস্থানে টিম বিজেএমসি।

এর আগে (২৬ নভেম্বর) এম এ আজিজ স্টেডিয়ামে প্রথমার্ধের ৪১ মিনিটে স্যামসনের পেনাল্টি গোলে ১-০ গোলে এগিয়ে যায় বিজেএমসি। তবে ম্যাচের শেষ পর্যন্ত তারা এই ব্যবধান ধরে রাখতে পারেনি। কেননা ৬১ মিনিটে এমেকা ডার্লিংটন বিজেএমসি জালে বল জড়ালে রেফারির শেষ বাঁশির পরে ১-১ এ সমতা নিয়েই দু’দলকে মাঠ ছাড়ত হয়।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ২৬ নভেম্বর, ২০১৬
এইচএল/এমএমএস 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।