ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ফুটবল

জিদানের রোনালদো স্তুতি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
জিদানের রোনালদো স্তুতি ছবি: সংগৃহীত

সাম্প্রতিক সমালোচনার জবাবটা মাঠেই দিচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো! অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে হ্যাটট্রিকের পর তার জোড়া গোলেই স্পোর্টিং গিজনকে (২-১) হারিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ। পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটাও আরো সুসংহত করেছে গ্যালাকটিকোরা। এমন পারফরম্যান্সে রোনালদোর প্রশংসায় পঞ্চমুখ কোচ জিনেদিন জিদান।

ঢাকা: সাম্প্রতিক সমালোচনার জবাবটা মাঠেই দিচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো! অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে হ্যাটট্রিকের পর তার জোড়া গোলেই স্পোর্টিং গিজনকে (২-১) হারিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ। পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটাও আরো সুসংহত করেছে গ্যালাকটিকোরা।

এমন পারফরম্যান্সে রোনালদোর প্রশংসায় পঞ্চমুখ কোচ জিনেদিন জিদান।

জিদানের অনুভূতি, নিজের সেরা ফর্মে ফিরেছেন রোনালদো, ‘ক্রিস্টিয়ানো (রোনালদো) এমনই। সে যেকোনো সময় গোল করতে পারে। যখন স্কোরশিটে নাম না থাকে, মানুষ মনে করে সে ভালো খেলতে পারেনি। ’

‘মাঝে ও উইংয়ে করিমের (বেনজেমা) সঙ্গে সে দুর্দান্ত খেলেছে। রোনালদোর কঠোর পরিশ্রম ছিল চোখে পড়ার মতো এবং সে সেরা ফর্ম ফিরে পেয়েছে। ’-যোগ করেন ফ্রেঞ্চ কিংবদন্তি।

পরবর্তী লিগ ম্যাচেই কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে যাচ্ছে লস ব্লাঙ্কসরা। ফুটবলপ্রেমীদের বহুল কাঙ্ক্ষিত ‘এল ক্লাসিকো’ মাঠে গড়াচ্ছে আর ক’দিন পড়েই। ন্যু ক্যাম্পে আগামী শনিবার (৩ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত সোয়া ৯টায় হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের চেয়ে সাত পয়েন্ট পিছিয়ে এক ম্যাচ কম খেলা বার্সেলোনা (১২ ম্যাচে ২৬)।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
এমআরএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।