ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

বার্সায় এটাই মেসির শেষ চুক্তি নয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
বার্সায় এটাই মেসির শেষ চুক্তি নয় ছবি: সংগৃহীত

অনেক জল্পনা-কল্পনার পর বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তি নবায়নে স্বস্তি মেলে ভক্ত-সমর্থকদের মনে। ২০২১ পর্যন্ত ন্যু ক্যাম্পে নিশ্চিত বার্সার প্রাণভোমরা। আর্জেন্টাইন আইকনের বয়স হবে তখন ৩৩। এটিই মেসির শেষ চুক্তি তেমনটি মনে করেন না ক্লাব প্রেসিডেন্ট জোসেপ মারিয়া বার্তোমেউ।

বার্তোমেউর বিশ্বাস, বর্তমান চুক্তির মেয়াদ শেষেও বার্সায় থেকে যাবেন মেসি। হাঁটবেন আন্দ্রেস ইনিয়েস্তার পথে।

ইতোমধ্যেই লাইফটাইম চুক্তি করেছেন বিশ্বকাপ জয়ী স্প্যানিশ কিংবদন্তি।

গত বছরের নভেম্বরে আনুষ্ঠানিকভাবে মেসির চুক্তি সইয়ের ছবি প্রকাশ করে ক্লাব কর্তৃপক্ষ। দূর হয় সব অনিশ্চয়তা। চলতি বছরই যে আগের চুক্তির মেয়াদ হতো। শৈশবের ক্লাবের মূল দলে ১৪ বছর ধরে খেলছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী।

এক সাক্ষাৎকারে বার্তোমেউ বলেন, ‘আমরা এমন একটি ক্লাব যেটি ভালো ফুটবল নিয়ে থাকে। আমাদের খেলার একটি নিজস্ব ধরণ রয়েছে এবং আমাদের মূল খেলোয়াড় মেসি বিশ্বের সেরা। ’

‘আন্দ্রেস ইনিয়েস্তা একটি উদাহরণ। আমরা এখানে তাকে খেলোয়াড় হিসেবে চাই না, ভবিষ্যতের লিজেন্ড হিসেবে চাই। আশা করি, মেসি নিয়েও তা একই রকম হবে। এখন তার চুক্তি চার বছরের, কিন্তু বার্সার সঙ্গে এটাই শেষ চুক্তি বলে আমি মনে করি না। ’-যোগ করেন বার্সা প্রসিডেন্ট।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ২২ ফেব্রুয়ারি, ২০১৮
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।