ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

বেনজেমার জোড়া গোলে ভিক্তোরিয়াকে বিধ্বস্ত করলো রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৮
বেনজেমার জোড়া গোলে ভিক্তোরিয়াকে বিধ্বস্ত করলো রিয়াল ছবি: সংগৃহীত

হুলেন লোপেতেগি বরখাস্ত হওয়ার পর জয়ের ধারাতেই রয়েছে রিয়াল মাদ্রিদ। অন্তবর্তীকালীন কোচ সান্তিয়াগো সোলারির অধীনে কোপা দেল রে ও লা লিগার পর চ্যাম্পিয়নস লিগেও জয় পেল দলটি। এবার তো করিম বেনজেমার জোড়া গোলে ভিক্তোরিয়া প্লজেনকে ৫-০ ব্যবধানে বিধ্বস্ত করলো রিয়াল।

অথচ ‘জি’ গ্রুপে প্রথম লেগে লোপেতেগির অধীনে ঘরের মাঠ সান্থিয়াগো বার্নাব্যুতে ২-১ গোলের কোনোরকম জয় পেয়েছিল রিয়াল।

এদিন ভিক্তোরিয়ার মাঠ দোসান অ্যারিনায় শুরু থেকে দাপট দেখিয়ে খেলতে থাকে রিয়াল।

২০ মিনিটেই ফলাফল পেয়ে যায়। টনি ক্রুসের কাছ থেকে বল পেয়ে গোলটি করে ফ্রেঞ্চ স্ট্রাইকার বেনজেমা। আর তিন মিনিট পর সেই ক্রুসের পাসেই ব্যবধান দ্বিগুণ করেন কাসেমিরো।

প্রথমার্ধেই চার গোল দিয়ে বসে রিয়াল। ৩৭ মিনিটে বেনজেমা নিজের জোড়া গোল পূর্ণ করার পর ৪০ মিনিটে স্কোরশিটে নাম লেখান গ্যারেথ বেল। আর বিরতির পর ৬৭ মিনিটে প্রতিপক্ষের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন জার্মান তারকা ক্রুস।

এই গ্রুপে চার ম্যাচে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল। এএস রোমার পয়েন্টও রিয়ালের সমান। তবে মুখোমুখি লড়াইয়ে পিছিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ইতালির দলটি। রাশিয়ার দল সিএসকে মস্কো ৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে। আর ১ পয়েন্ট নিয়ে গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়া নিশ্চিত হয়ে গেছে প্লজেনের।

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, ০৮ নভেম্বর, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।