ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

মেসি-রোনালদো-নেইমারদের বড়দিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
মেসি-রোনালদো-নেইমারদের বড়দিন মেসি-রোনালদোর বড়দিনের ছবি

ইউরোপীয় ফুটবলে এখন ছুটির আমেজ। বড়দিন উপলক্ষে ‘ক্রিসমাস ট্রি’ দিয়ে ঘর সাজানো আর পরিবার-পরিজনদের নিয়ে পার্টিতে মেতেছেন মেসি, নেইমার থেকে শুরু করে প্রায় সব তারকা ফুটবলাররা। সেসব মুহূর্তের ছবি তারা সামাজিক যোগাযোগের মাধ্যমে শেয়ারও করেছেন। চলুন একনজরে দেখে আসি ফুটবল তারকাদের বড়দিন।

আর্জেন্টিনায় নিজ বাড়িতে পরিবারের সঙ্গে বড়দিনের ছুটি কাটাচ্ছেন বার্সেলোনার আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি।

জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো তার সঙ্গিনী জর্জিনা রদ্রিগেজ ও সন্তানদের সঙ্গে বড়দিনের উৎসব উদযাপন করছেন।                     <div class=

" src="https://www.banglanews24.com/media/imgAll/2018October25/bg/Ronaldo.in20181225164503.jpg" style="width:100%" />

বড়দিনে ঈশ্বরের কাছে প্রার্থনা করছেন নেইমার।

বড়দিনে ‘ক্রিসমাস ট্রি’র শীর্ষে প্রিমিয়ার লিগের উজ্জ্বল গোল্ডেন বুট দিয়ে সাজিয়েছেন টটেনহামের ইংলিশ তারকা হ্যারি কেইন।                                          সেই সঙ্গে পাশে আরও একটি ছবিতে নিজের সদ্যোজাত সন্তান ও স্ত্রীর সঙ্গেও হাস্যোজ্জ্বল ছবি শেয়ার করেছেন।

বড়দিন উপলক্ষে ‘ক্রিসমাস ট্রি’র সামনে দুই মেয়েকে নিয়ে পোজ দিয়েছেন ইন্টার মিলানের আর্জেন্টাইন তারকা মাওরো ইকার্দি ও তার সঙ্গিনী ওয়ান্ডা নারা।

লিভারপুলের ব্রাজিলিয়ান গোলরক্ষক অ্যালিসন তার ‘ক্রিসমাস ট্রি’ সাজিয়েছেন ক্লাবের পরিচায়ক লাল রঙে আর থিম নিয়েছেন ডিজনির অনুপ্রেরণায়।

বায়ার্ন মিউনিখের স্ট্রাইকার রবার্ট লেভানডোভস্কি বড়দিনের ছুটিতে মেয়েকে নিয়ে বরফে খেলছেন।

রিয়ালের স্প্যানিশ অধিনায়ক সার্জিও রামোস ও তার স্ত্রী পিলার রুবিও এদিন উপলক্ষে বিশেষ সাজে সেজেছেন।  আরেকটি ছবিতে দেখা যাচ্ছে পিলার রুবিও তাদের সন্তানকে নিয়ে ‘ক্রিসমাস ট্রি’ সাজাচ্ছেন।

স্ত্রী আইনি কুতিনহো ও কন্যা মারিয়া কুতিনহোর সঙ্গে বড়দিন কাটাচ্ছেন বার্সেলোনার ব্রাজিলিয়ান তারকা ফিলিপ্পে কুতিনহো। বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৮
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।