ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

লিভারপুলের থিয়াগো করোনা পজিটিভ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
লিভারপুলের থিয়াগো করোনা পজিটিভ থিয়াগো আলকান্তারা/ছবি: সংগৃহীত

লিভারপুলের নতুন সাইনিং থিয়াগো আলকান্তারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে সেলফ আইসোলেশনে আছেন এই স্প্যানিশ মিডফিল্ডার।

জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ থেকে এই গ্রীষ্মে লিভারপুলে পাড়ি জমিয়েছেন থিয়াগো। গত সপ্তাহে চেলসির বিপক্ষে ২-০ গোলে জেতা ম্যাচে অল রেডসদের জার্সিতে অভিষেকও হয়েছে ২৯ বছর বয়সী তারকা ফুটবলার।

কিছুদিন ধরেই থিয়াগোর শরীরে করোনার উপসর্গ দেখা যাচ্ছিল। গত সপ্তাহে এএফএল কাপের ম্যাচ খেলতে পারেননি তিনি। এরপর তিনি সোমবার আর্সেনালের বিপক্ষে ৩-১ গোলে জেতার ম্যাচও মিস করেছেন।

এক বিবৃতিতে থিয়াগোর করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছে লিভারপুল। তার শারীরিক কোনো অসুবিধা নেই এবং আপাতত তিনি সেলফ-আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছে ইংলিশ চ্যাম্পিয়নরা।  

গত সোমবার প্রিমিয়ার লিগের পক্ষ থেকে জানানো হয়েছে, সর্বশেষ করোনা পরীক্ষায় ১০ জন পজিটিভ শনাক্ত হয়েছেন। নতুন মৌসুম শুরুর পর এটাই সর্বোচ্চ সংখ্যা।

বৃহস্পতিবার ইএফএল কাপে ফের আর্সেনালের মুখোমুখি হবে লিভারপুল। এরপর আন্তর্জাতিক বিরতির আগে আগামী রোববার প্রিমিয়ার লিগের ম্যাচ খেলতে অ্যাস্টন ভিলা সফর করবে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।