ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

বাফুফের নির্বাচন ঘিরে সাজসাজ রব

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২০
বাফুফের নির্বাচন ঘিরে সাজসাজ রব ছবি: শোয়েব মিথুন

চলছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনের ভোটগ্রহণ। দুপুর ২টা থেকে ভোট গ্রহণ করার কথা থাকলেও দুপুর আড়াইটার কিছু সময় পর থেকে শুরু হয় ভোটগ্রহণ।

এই ভোটগ্রহণকে কেন্দ্র করে সকাল থেকেই রাজধানীর পাঁচতারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁও প্রাঙ্গণে এখন সাজসাজ রব।

ছবি: শোয়েব মিথুননির্বাচন উপলক্ষে শনিবার (৩ অক্টোবর) সকাল থেকে বাফুফের কাউন্সিলর, ডেলিগেট থেকে শুরু করে সকল পদের প্রার্থীরা উপস্থিত হন। হোটেল প্রাঙ্গণ বিভিন্ন ব্যানারে সাজানো হয়। এর আগে সকালে বাফুফের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সেখানে ফুটবলের বাজেটসহ পরবর্তী সকল পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

এদিকে নির্বাচন বেশ ভালো ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হচ্ছে বলে জানিয়েছেন ভোটাররা। কয়েকজন কাউন্সিলর জানিয়েছেন ভেতরে ভোট কেন্দ্রের পরিবেশ ভালো রয়েছে। সারিবদ্ধভাবে সবাই নিয়ম মেনে ভোট দিচ্ছেন।

ছবি: শোয়েব মিথুনবাফুফে নির্বাচনে নির্বাহী পরিষদের ২১টি পদে এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪৭ প্রার্থী। তাদের মাঝে সভাপতি পদে রয়েছে তিনজন, সিনিয়র সহ-সভাপতি পদে দুইজন, সহ-সভাপতি পদে ৮ জন এবং সদস্য পদে রয়েছেন ৩৬ জন।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।