ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

জ্লাতান জেতালেন মিলানকে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
জ্লাতান জেতালেন মিলানকে সতীর্থদের সঙ্গে ইব্রার গোল উদযাপন

বয়স যে কেবল এক সংখ্যা, তা প্রতিবার মাঠে নামলেই প্রমাণ করে দিচ্ছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। ম্যাচের শেষ মুহুর্তে প্রতিপক্ষের জটলার ভেতরে আকাশে ভেসে বাই-সাইকেল কিকে যে গোলটি করলেন, কে বলবে গত অক্টোবরে ৩৯ বছর বয়সে পা রেখেছেন সুইডিশ স্ট্রাইকার!

অবিশ্বাস্য গোল করার ক্ষেত্রে জুড়ি নেই ইব্রার।

সুযোগ পেয়ে এবারও তেমন এক গোল করে দেখালেন তিনি।  তার এই দর্শনীয় গোলে প্রতিপক্ষের মাঠে দুর্দান্ত এক জয় পেয়েছে এসি মিলান। উদিনেসকে ২-১ ব্যবধানে হারিয়ে ৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে সিরি’আ লিগের চলতি মৌসুমে শীর্ষস্থানটাও অটুট রেখেছে স্তেফানো পিওলির শিষ্যরা।  

বাই-সাইকেল কিকে গোল করছেন ইব্রা

চলতি মৌসুমে দারুণ ফর্মে ইব্রা। সুইডিশ স্ট্রাইকার উদিনেসের বিপক্ষে কেবল জয়সূচক গোলই করেননি। ১৮তম মিনিটে মিলানকে এগিয়ে দেওয়া মিডফিল্ডার ফ্রাঙ্ক কেসির গোলটিও এসেছে তার বাড়িয়ে দেওয়া বল থেকে।

সেই ব্যবধান নিয়ে বিরতিতে গেলেও দ্বিতীয়ার্ধের শুরুর তৃতীয় মিনিটে রদ্রিগো ডি পলের পেনাল্টি কিক থেকে সমতায় ফেরে উদিনেস। এরপর ৮৩তম মিনিটে নিজের প্রিয় বাই-সাইকেল কিকটি করে মিলানের জয় নিশ্চিত করেন ইব্রা।  

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।