ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

বেলের গোলে টটেনহামের জয়

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
বেলের গোলে টটেনহামের জয় হেড থেকে গোল করছেন বেল

চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদ থেকে ধারে পুরনো ঠিকানা টটেনহামে ফিরেছেন গ্যারেথ বেল। স্পার্সদের জার্সিতে জ্বলে ওঠতে সময় লাগলো না ওয়েলস উইঙ্গারের।

 

দ্বিতীয়ার্ধে এরিক লামেলার বদলি হিসেবে মাঠে নেমে হেড থেকে টটেনহামের জয়সূচক গোলটি করেছেন বেল। তার ও হ্যারি কেনের গোলে ঘরের মাঠে ব্রাইটনকে হারিয়েছে হোসে মরিনহোর শিষ্যরা।  

টটেনহামের সঙ্গে পুনঃচুক্তির পর বেলের এটি প্রথম গোল। আর তা পেয়ে গেলেন মরিনহোর অধীনে প্রিমিয়ার লিগে দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেই।  

স্পার্সদের শুরুতে এগিয়ে দেন কেন। ইংলিশ অধিনায়ককে ফাউল করেন অ্যাডাম লালানা। ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির (ভিএআর) সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজান ম্যাচ রেফারি। ১৩তম মিনিটে স্পট-কিক থেকে প্রিমিয়ার লিগে নিজের ১৪৯তম গোল করতে কোনো ভুল করেননি কেন।  

তবে দ্বিতীয়ার্ধে সমতায় ফেরে ব্রাইটন। ৫৬তম মিনিটে স্পার্সদের জালে বল জড়িয়ে দেন তারিক ল্যাম্পটি। এরপর ৭৩তম মিনিটে হেডে ব্যবধানটা ২-১ করেন বেল। ২০১৩ সালের মে মাসের পর স্পার্সদের জার্সিতে এটিই ওয়েলস তারকার প্রথম গোল।  

এই জয়ে ৭ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে ওঠে এসেছে টটেনহাম। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে গত আসরের চ্যাম্পিয়ন লিভারপুল। তিনে নেমে গেছে এভারটন। কার্লো আনচেলত্তির দল নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে হেরেছে ২-১ ব্যববধানে।  

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।