ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

নেপালের বিপক্ষে জয়ের জন্য ক্ষুধার্ত জামাল ভূঁইয়ারা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, নভেম্বর ২, ২০২০
নেপালের বিপক্ষে জয়ের জন্য ক্ষুধার্ত জামাল ভূঁইয়ারা

আগামী ১৩ ও ১৭ নভেম্বর নেপাললের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। এই ম্যাচ দুটি দিয়েই করোনার দীর্ঘ বিরতির পর মাঠে নামবে লাল-সবুজরা।

আর এই ম্যাচ দুটি জিততে চান অধিনায়ক জামাল ভূঁইয়া। নেপালের বিপক্ষে সর্বশেষ দুই ম্যাচে হেরেছিল বাংলাদেশ। তাই জয়ের জন্য মরিয়া হয়ে রয়েছে তার দল।

সোমবার (০২ নভেম্বের) বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুশীলন শেষে সাংদিকদের এ কথা জানান অধিনায়ক জামাল। এ সময় তিনি আরো জানান, দলের ফিটনেসের অবস্থা ভালো নয়। পুরোপুরি ফিটনেস ফিরে আসতে আরও সময় প্রয়োজন বলে জানান তিনি। দলে ফিনল্যান্ড প্রবাসী ডিফেন্ডার তারিক কাজী যোগ দেওয়াতে দলের আত্মবিশ্বাস বেড়েছে।

জামাল বলেন, আমরা জয়ের জন্য ক্ষুধার্ত। সবাই বলছে নেপালের কাছে তোমরা দুইবার হেরেছ….এটা কী! তো বিষয়টা খেলোয়াড়দের মাথায়ও আছে। সবাই জিততে চায় এবং আমাদের জিততেই হবে। তারিক দলে নতুন। তবে তার আসা দলের আত্মবিশ্বাস আরও বাড়াবে। তবে দলে নতুন বলে সে একটু সংকোচবোধ করে, কিন্তু ভালো করছে অনুশীলনে। '

তিনি আরও বলেন, 'সত্যি বলতে টিমটা পুরোপুরি ফিট না। আজকে আমরা প্রস্তুতি ম্যাচ খেলেছি। অনেকের সমস্যা আছে। সত্যি বলতে আমাদের অনেক পরিশ্রম করতে হবে, আরও রানিং করতে হবে, তারপর ফিটনেস আসবে। অনেকদিন পর আমরা অনুশীলন করছি। (অনুশীলনে) ম্যাচ খেলছি। অনেক খেলোয়াড়ই পুরোপুরি ফিট নয়। আমার মনে হয়েছে বসুন্ধরা কিংসের খেলোয়াড়রা তুলনামূলকভাবে বেশি ফিট। অন্যরা সামনের দিনগুলোতে ফিট হয়ে উঠবে। '

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।