ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

ম্যানসিটির দারুণ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২০
ম্যানসিটির দারুণ জয়

উয়েফা চ্যাম্পিয়নস লিগে অলিম্পিয়াকোসের বিপক্ষে গ্রুপ পর্বে ৩-০ গোলের দারুণ জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। আর এ জয়ে আসরের প্রথম তিন ম্যাচেই পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়েলো পেপ গার্দিওলার শিষ্যরা।

মঙ্গলবার ‘সি’ গ্রুপের ম্যাচে ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে আক্রমণাত্মক খেলা সিটির হয়ে একটি করে গোল করেন ফেরান তোরেস, গ্যাবিয়েল জেসুস ও জোয়াও কানসালো।

ম্যাচের ১২তম মিনিটে লিড নেয় সিটি। কেভিন ডে ব্রুইনের সঙ্গে তোরেস বল দেওয়া-নেওয়া করে নিখুঁত শটে গোলকিপারের পায়ের ফাঁক দিয়ে জাল খুঁজে নেন।

৮১তম মিনিটে ডে ব্রুইনের বাড়ানো বল ধরে কাছের পোস্ট দিয়ে বুলেট গতির শটে ব্যবধান দ্বিগুণ করেন জেসুস। নির্ধারিত নব্বই মিনিট শেষের আগ মুহূর্তে ডি-বক্সের বাইরে থেকে কানসেলোর শট জালে জড়ালে জয় নিশ্চিত করে মাঠ ছাড়ে প্রিমিয়ার লিগের জায়ান্টরা।

সিটি টানা তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। গ্রুপের অন্য ম্যাচে মার্সেইকে নিজেদের মাঠে ৩-০ গোলে হারানো পোর্তো ৬ পয়েন্ট নিয়ে রয়েছে দ্বিতীয় স্থানে। ৩ পয়েন্ট নিয়ে অম্পিয়াকোস তৃতীয়। এবং মার্সেই এখনও পয়েন্টের খাতা খুলতে পারেনি।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।