ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

ফুটবল

খেলার মাঠেই প্রাণ হারালেন সাবেক ফুটবলার বাবলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২০
খেলার মাঠেই প্রাণ হারালেন সাবেক ফুটবলার বাবলা

সিরাজগঞ্জ: ফুটবল ম্যাচ খেলতে নেমে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন সিরাজগঞ্জের সাবেক কৃতি ফুটবলার আব্দুর রশিদ বাবলা (৫৫)।  

শুক্রবার (৬ নভেম্বর) সন্ধ্যায় তার মৃত্যু হয়।

বাবলা শহরের রহমতগঞ্জ মহল্লার বাসিন্দা। তিনি বাংলাদেশ কৃষি উন্নয়ন ব্যাংকের ছোনগাছা শাখার সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তিনি কওমী জুটমিল ও অগ্রদূত সংসদের খেলোয়াড় হিসেবে সারাদেশেই ফুটবল খেলেছেন। মৃত্যুকালে তিনি  স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এমদাদুল হক তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, 'শুক্রবার (৬ নভেম্বর) বিকেলে রহমতগঞ্জ সুতাকল মাঠে এক ফাইনাল খেলায় সাবেক খেলোয়াড় হিসেবে অংশগ্রহণ করেন। খেলার এক পর্যায়ে তিনি হৃদরোগে আক্রান্ত হন। তাকে শহরের একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

শনিবার (৭ নভেম্বর) সকাল ১০টায় রহমতগঞ্জ সুতাকল মাঠে জানাজা শেষে রহমতগঞ্জ কবরস্থানে তাকে দাফন হবে।  

আব্দুর রশিদ বাবলা একজন ক্রীড়া সংগঠকও ছিলেন। তিনি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। মৃত্যুর আগ পর্যন্ত সিরাজগঞ্জ সোনালী অতীত ক্লাবের উপদেষ্টা ও রহমতগঞ্জ ইয়াং অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।