ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

পিছিয়ে পড়েও অ্যাতলেটিকোকে জিততে দিল না বায়ার্ন

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
পিছিয়ে পড়েও অ্যাতলেটিকোকে জিততে দিল না বায়ার্ন বল দখলের লড়াইয়ে ফেলিক্স

শেষ ষোলোতে যেতে হলে গ্রুপ পর্বের শেষ ম্যাচে রেড বুল সালজবার্গের বিপক্ষে হার এড়ালেই চলবে অ্যাতলেটিকো মাদ্রিদের। তবে দিয়েগো সিমিওনের শিষ্যদের জন্য কাজটা সহজ হয়ে যেতো যদি তারা ঘরের মাঠ ওয়ান্দা মেত্রোপোলিতানোতে বায়ার্ন মিউনিখকে হারাতে পারতো।

 

সেই পথে অবশ্য এগিয়েও গিয়েছিল অ্যাতলেটিকো। ২৬তম মিনিটে দুর্দান্ত খেলতে থাকা হোয়াও ফেলিক্সের গোলে এগিয়ে গিয়েছিল তারা। কিন্তু দুর্ভাগ্য স্প্যানিশ ক্লাবটির। ৮৬তম মিনিটে পেনাল্টি থেকে বায়ার্নকে সমতায় ফেরান বদলি হিসেবে মাঠে নামা টমাস মুলার।  

জিততে না পারলেও অবশ্য বায়ার্নের জয়রথ থামিয়েছে অ্যাতলেটিকো। চ্যাম্পিয়নস  লিগে টানা ১৬ জয়ের পর এবার পয়েন্ট ভাগাভাগি করেছে বাভারিয়ানরা। অবশ্য দ্বিতীয় রাউন্ডে যেতে তাতেও কোনো সমস্যা হচ্ছে না তাদের।  

আগেই শেষ ষোলো নিশ্চিত করে ফেলা জার্মান জায়ান্টরা ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। সমান ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে অ্যাতলেটিকো। ৪ পয়েন্ট নিয়ে তিনে সালজবার্গ।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।