ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

ফুটবল

এমবাপ্পের হ্যাটট্রিকে ফরাসি কাপের নকআউটে পিএসজি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
এমবাপ্পের হ্যাটট্রিকে ফরাসি কাপের নকআউটে পিএসজি

করোনায় আক্রান্ত হওয়ার কারণে দলে পিএসজির হয়ে ফরাসি কাপে ছিলেন না লিওনেল মেসি। ইনজুরির কারণে নেই নেইমারও।

এমন কঠিন মুহূর্তে দলের হয়ে ত্রাতার ভূমিকা পালন করেন এমবাপ্পে। হ্যাটট্রিক গোল করে দলকে নিয়ে যান ফরাসি কাপের শেষ ষোলোয়।

সোমবার রাতে নিজেদের মাঠে ভেনের বিপক্ষে ৪-০ ব্যবধানে জয়লাভ করে পিএসজি। দলের হয়ে হ্যাটট্রিক গোল করেন কিলিয়ান এমবাপ্পে। বাকি গোলটি আসে প্রেসনেল কিম্পেম্বের পা থেকে।

পার্ক দেস প্রিন্সে চতুর্থ স্তরের দল ভেনকে শুরু থেকেই চাপে রেখেছিল পিএসজি। গোল পেতে অবশ্য ২৮ মিনিট অপেক্ষা করতে হয়েছে মাওরিসিও পচেত্তিনোর দলকে। কিম্পেম্বের ডাইভিং হেডে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে ফরাসি জায়ান্টরা।  

দ্বিতীয়ার্ধেই হ্যাটট্রিকের দেখা পান এমবাপ্পে। ৫৯তম মিনিটে প্রথম গোল করা কিম্পেম্বের পাস ধরেই প্রতিপক্ষের ডিফেন্ডারকে বোকা বানিয়ে দারুণ শটে লক্ষ্যভেদ করেন ফরাসি এই ফরোয়ার্ড। ৭১তম মিনিটে ডি-বক্সের মাথা থেকে বুলেট গতির শটে স্কোরলাইন ৩-০ করেন তিনি। ৭৬তম মিনিটে এরিক এম্বির সঙ্গে পাস দেওয়া নেওয়া করে সহজেই ভেনের জাল খুঁজে হ্যাটট্রিক পূর্ণ করেন ফরাসি এই তারকা।

বাংলাদেশ সময়: ০৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa