ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

ফুটবল

হার দিয়ে নতুন বছর শুরু রোনালদোর ইউনাইটেডের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
হার দিয়ে নতুন বছর শুরু রোনালদোর ইউনাইটেডের

ইংলিশ প্রিমিয়ার লিগে হার দিয়ে নতুন বছর শুরু করলো ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে উলবারহ্যাম্পটন ওয়ানডারার্সের বিপক্ষে ১-০ ব্যবধানে হারে দলটি।

১৯৮০ সালের পর প্রায় ৪১ বছর পর এই মাঠে জয়ের দেখা পেল উলভস।

সোমবার রাতে ম্যাচের শুরু থেকেই ছন্নছাড়া ছিল ইউনাইটেড। একের পর এক সুযোগ হারানো, বাজে পাস- সবমিলিয়ে প্রথমার্ধে চেনাই যায়নি রালফ রাংনিকের দলকে। অপরদিকে দারুণ সব আক্রমণ সাজিয়ে কয়েকবার গোলপোস্টের খুব কাছ থেকে ফিরে আসে উলভস। দাভিদ দে হেয়ার দৃঢ়তায় প্রথমার্ধে রক্ষা পায় ইউনাইটেড।

বিরতির পর খেলতে নেমে ৬৭তম মিনিটে ভালো সুযোগ পায় ইউনাইটেড। তবে ব্রুনো ফার্নান্দেসের শট ক্রসবারে লেগে ফিরে আসায় এগিয়ে যাওয়া হয়নি দলটির। ৮২তম মিনিটে জোয়াও মৌতিনিয়োর গোলে এগিয়ে যায় উলভারহ্যাম্পটন। আদামা ত্রাওরের ক্রস থেকে বল পেয়ে হাফ ভলিতে লক্ষ্যভেদ করেন পর্তুগিজ এই মিডফিল্ডার। এরপর আর কোনো গোল না হলে হার নিয়েই মাঠ ছাড়তে হয় রোনালদোদের।

১৯ ম্যাচে নয় জয় ও ছয় হারে ম্যানচেস্টার ইউনাইটেড ৩১ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে অবস্থান করছে। সমান ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে তাদের পরেই উলভারহ্যাম্পটন। ২১ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ম্যানচেস্টার সিটি।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa