ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

ফুটবল

করোনামুক্ত হয়ে পিএসজিতে ফিরছেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
করোনামুক্ত হয়ে পিএসজিতে ফিরছেন মেসি

নতুন বছর শুরুর দিন কয়েক আগেই দুঃসংবাদ পেয়েছিলেন লিওনেল মেসি। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

তবে এবার মুখে হাসি ফিরল তার। করোনামুক্ত হয়ে পিএসজিতে ফিরছেন তিনি।

গত ১৮ ডিসেম্বর কোভিড-১৯ টেস্টে পজিটিভ শনাক্ত হন আর্জেন্টাইন সুপারস্টার। ফলে ক্রিস্টমাসের ছুটির পর নিজ শহর রোজারিওতেই আইসোলেশনে ছিলেন তিনি। এরপর স্থানীয় সময় গতকাল মঙ্গলবার মধ্যরাতে (বাংলাদেশ সময় বুধবার সকাল) কোভিড-১৯ নেগেটিভ রিপোর্ট পেয়েছেন মেসি। স্প্যানিশ সংবাদমাধ্যম 'মার্কা' এমনতাই জানিয়েছে।

নেগেটিভ রিপোর্ট পেয়ে আর দেরি করেননি মেসি। পরিবার নিয়ে ব্যক্তিগত বিমানে করে আর্জেন্টিনা থেকে ফ্রান্সের উদ্দেশে উড়াল দিয়েছেন তিনি। আর্জেন্টিনা গণমাধ্যম জানাচ্ছে, মেসি মঙ্গলবার রাতে রোজারিও বিমানবন্দর থেকে স্ত্রী অ্যান্তোনেলা রোকুজ্জো ও তিন ছেলে থিয়াগো, মাতেও ও সিরোকে নিয়ে একটি ব্যক্তিগত বিমানে উঠেন।

পিএসজিতে ফেরার পর অবশ্য ফের করোনা পরীক্ষা দিতে হবে মেসিকে। শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে ফের স্কোয়াডে যুক্ত হবেন তিনি। তবে প্রায় এক সপ্তাহ অনুশীলন না করতে পারায় তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। কিন্তু পিএসজির পক্ষ থেকে জানানো হয়েছে, দলের পরের ম্যাচেই দেখা যেতে পারে সাতবারের ব্যালন ডি'অরজয়ীকে। অর্থাৎ রোববার লিঁও ম্যাচেই নামতে পারেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa