ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ফুটবল

ম্যানসিটিতে ফিরছেন আগুয়েরো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
ম্যানসিটিতে ফিরছেন আগুয়েরো!

ক্যারিয়ারের শেষবেলায় বার্সেলোনায় পাড়ি জমিয়ে চমকে দিয়েছিলেন সার্জিও আগুয়েরো। কিন্তু জীবন যে তার জন্য আরও বড় চমক জমিয়ে রেখেছিল তা ঘুণাক্ষরেও টের পাননি তিনি।

কাতালান জায়ান্টদের জার্সিতে ঠিকমতো সেট হওয়ার আগেই হার্টের সমস্যায় খেলোয়াড়ি জীবনের ইতি ঘটে তার। তবে চোখের জলে ফুটবলকে বিদায় বলার কয়েকদিন পর ফের পুরনো ঠিকানা ম্যানচেস্টার সিটিতে ফিরতে চলেছেন তিনি।

স্প্যানিশ সংবাদমাধ্যম 'মার্কা' এমনটাই জানিয়েছে। তবে আর্জেন্টাইন স্ট্রাইকারের এবারের ইতিহাদ স্টেডিয়ামে ফেরাটা খেলোয়াড় হিসেবে নয়, বরং শুভেচ্ছাদূত হিসেবে।  

গত গ্রীষ্মে ম্যানসিটি থেকে বার্সায় আসেন আগুয়েরো। সিটিজেনদের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা নতুন ক্লাবে এসে খাপ খাওয়ানোর আগেই হৃদযন্ত্রের সমস্যায় পড়েন। গত মাসে এ সমস্যার কারণে তার ক্যারিয়ার থমকে যায়। কয়েকদিন পর ক্যাম্প ন্যুয়ে এক সংবাদ সম্মেলন ডেকে আবেগঘন কণ্ঠে বুটজোড়া তুলে রাখার ঘোষণা দেন তিনি। এরপর থেকে পরিবারের সঙ্গে আর্জেন্টিনায় কাটছিল তার দিনকাল।  

৩৩ বছর বয়সী আগুয়েরো এখনও খেলোয়াড়ি জীবন শেষে নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে মুখ খোলেননি। তবে ম্যানসিটি তাদের ক্লাব কিংবদন্তিকে কাজে লাগানোর জন্য মুখিয়ে আছে। এরইমধ্যে ইতিহাদ স্টেডিয়ামের বাইরে এই ক্লাবে এক যুগের বর্ণাঢ্য ক্যারিয়ারের মালিক আগুয়েরোর একটি মূর্তি স্থাপনের পরিকল্পনার কথা জানিয়েছে তারা। তবে শুভেচ্ছাদূত হওয়ার প্রস্তাবে আগুয়েরো রাজি হয়েছেন কি না জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa