ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

ফুটবল

করোনায় আক্রান্ত দি মারিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
করোনায় আক্রান্ত দি মারিয়া

ইউরোপের ফুটবলে করোনা ভাইরাসে আক্রান্তের হার বেড়েই চলেছে। ইংলিশ প্রিমিয়ার লিগের পাশাপাশি বাকি লিগগুলোও করোনার আঘাতে বিধ্বস্ত।

ফরাসি লিগের অবস্থাও ভালো নয়। কিছুদিন আগে ফরাসি জায়ান্টদের সেরা তারকা লিওনেল মেসি করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি সুস্থ হয়ে ওঠার পরেই জানা গেল, তার জাতীয় দল ও পিএসজি সতীর্থ আনহেল দি মারিয়া এবং ইউলিয়ান ড্রাক্সলার কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছেন।  

গত রোববার মেসিসহ একসঙ্গে চার খেলোয়াড়ের প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর দিয়েছিল পিএসজি। এরপর গতকাল বৃহস্পতিবার মেসির সুস্থ হয়ে ওঠার খবর আসে। এরপর আলাদা এক বিবৃতিতে দি মারিয়া এবং ড্রাক্সলারের করোনায় আক্রান্ত হওয়ার খবর দেয় প্যারিসিয়ানরা। আক্রান্তদের আইসোলেশনে রাখা হয়েছে। আরও আগে থেকেই আইসোলেশনে আছেন দলটির ডিফেন্ডার হুয়ান বের্নাত, গোলরক্ষক সের্হিও রিকো ও মিডফিল্ডার নাতোঁ।

এর আগে গত ২০২০ সালের শেষদিকেও একবার করোনায় আক্রান্ত হয়েছিলেন দি মারিয়া।  

আগামী রোবার লিগে পরের ম্যাচে অলিম্পিক লিওঁর মুখোমুখি হবে মাওরিসিও পচেত্তিনোর দল। মৌসুমের এমন সময়ে করোনায় আরও দুজনকে হারানো পিএসজির জন্য বড় ধাক্কা। চলতি মৌসুমে আর্জেন্টিনার দি মারিয়া সব প্রতিযোগিতা মিলিয়ে ১৬ ম্যাচে ৩টি গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে ৫টি করিয়েছেন। আর জার্মানির ড্রাক্সলার ১৪ ম্যাচে ২টি গোল করেছেন এবং সমানসংখ্যক গোল করিয়েছেন।

লিগ ওয়ানে ১৯ ম্যাচে ১৪ জয় ও চার ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa