ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

ফুটবল

বাংলাদেশ ফুটবল দলের নতুন কোচ কাবরেরা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
বাংলাদেশ ফুটবল দলের নতুন কোচ কাবরেরা

জাতীয় ফুটবল দলের নতুন কোচ হিসেবে হাভিয়ের ক্যাবরেরাকে নিয়োগ দিয়েছে ফুটবল ফেডারেশন। আগামী ডিসেম্বর পর্যন্ত অথার্ৎ ১১ মাসের জন্য এই কোচকে নেওয়া হলো।

শনিবার জাতীয় দল ব্যাবস্থাপনা কমিটির সভা শেষে নতুন কোচের নাম ঘোষণা করেছেন জাতীয় দল ব্যাবস্থাপনা কমিটির সভাপতি ও বাফুফে সহসভাপতি কাজী নাবিল আহমেদ। নতুন কোচের অধীনে ইন্দোনেশিয়া গিয়ে  দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ২৪ ও ২৭ জানুয়ারি ।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার একাডেমির সাবেক এই কোচ দায়িত্ব পালন করেছেন আরেক স্প্যানিশ ক্লাব দেপোর্তিভো আলাভেসের যুব এলিট একাডেমির। এছাড়া দুই বছরের অধিক সময় ধরে তিনি লা লিগার টেকনিক্যাল ডিরেক্টর পদেও দায়িত্বরত ছিলেন। ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত  ভারতীয় ক্লাব স্পোর্টিং গোয়ার মূল দলের সহকারী কোচের দায়িত্বে ছিলেন ক্যাবরেরা।

কোচিংয়ের পাশাপাশি জনপ্রিয় ওয়েবসাইট ‘ওপ্টা স্পোর্টস’-এর বিশেষজ্ঞ এনালিস্ট হিসেবে কাজ করেছেন টানা ছয় বছর। ফুটবলের পাশাপাশি বিজ্ঞাপন ও বিপণন বিষয়ের উপর ব্যাচেলর ডিগ্রি রয়েছে তার।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa