ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

ফুটবল

ভিনিসিয়াস-বেনজেমার জোড়া গোলে রিয়ালের বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
ভিনিসিয়াস-বেনজেমার জোড়া গোলে রিয়ালের বড় জয়

লা লিগায় মাঠে ফিরেই জোড়া গোলের দেখা পেয়েছেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস জুনিয়র। শনিবার রাতে নিজেদের মাঠে ভালেন্সিয়ার বিপক্ষে ৪-১ ব্যবধানে জয়লাভ করে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটি।

ভিনিসিয়াসের পাশাপাশি জোড়া গোলের দেখা পান করিম বেনজেমাও।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বজায় রাখা রিয়াল মাদ্রিদ প্রথম দিকে কয়েকটি সুযোগ নষ্ট করলেও এগিয়ে যায় ৪৩তম মিনিটে। কাসেমিরো ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় রিয়াল। দারুণ স্পট কিকে প্রতিপক্ষের জাল ভেদ করেন বেনজেমা। এই গোলে ৩০০ গোলের মাইফলফলক স্পর্শ করেন ফরাসি এই ফরোয়ার্ড।

বিরতির পর খেলতে নেমে আরও দুর্দান্ত রিয়াল ব্যবধান দ্বিগুণ করে ৫২তম মিনিটে। দারুণ পাসিংয়ে বেনজেমার সঙ্গে বল দেওয়া নেওয়া করে চোখজুড়ানো এক গোলের দেখা পান ভিনিসিয়াস। ৬১তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান আরও বাড়ান তিনি। আসেনসিওর শট গোলরক্ষকের হাতে লেগে ফিরে আসলে হেডে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান এই তারকা।

৭৬তম মিনিটে মার্কোস আন্দ্রে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় ভালেন্সিয়া। গেদেসের স্পট কিক ঝাপিয়ে কোর্তোয়া ঠেকিয়ে দিলেও ফিরতি বল হেডে জালে পাঠান পর্তুগিজ মিডফিল্ডার। ৮৮তম মিনিটে স্কোরলাইন ৪-১ করেন বেনজেমা। মঁদির পাস থেকে জাল খুঁজে নেন ৩৪ বছর বয়সী এই স্ট্রাইকার।

২১ ম্যাচে ১৫ জয় ও ৪ ড্রয়ে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে রিয়াল। দুই ম্যাচ কম খেলে ৪১ পয়েন্ট নিয়ে দুইয়ে সেভিয়া।

বাংলাদেশ সময়: ০৯৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa