ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

চেলসি থেকে রিয়ালে রুডিগার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জুন ২, ২০২২
চেলসি থেকে রিয়ালে রুডিগার

কয়েকদিন ধরেই গুঞ্জন চলছিল চেলসি ডিফেন্ডার আন্টোনিও রুডিগার যোগ দিচ্ছেন ইউরোপের সেরা ক্লাব রিয়াল মাদ্রিদে। এবার তাই সত্যি হল।

নিজেদের রক্ষণভাগ আরও শক্তিশালী করেছে লস ব্লাঙ্কোসরা। বৃহস্পতিবার (২ মে) এক বিবৃতিতে রুডিগারের ক্লাবে আসার বিষয়টি নিশ্চিত করে রিয়াল।

ফ্রি ট্রান্সফারে স্প্যানিশ জায়ান্টদের দলে যোগ দিয়েছেন রুডিগার। ক্লাবটির সঙ্গে চার বছরের চুক্তি করেছেন তিনি। ইংলিশ ক্লাব চেলসির সঙ্গে তার চুক্তি শেষ হবে চলতি মাসের ৩০ তারিখে। এর আগেই অবশ্য জার্মান এই ফুলব্যাককে সান্তিয়াগো বার্নাব্যুতে উপস্থাপন করবে রিয়াল মাদ্রিদ। আগামী ২০ জুন রিয়ালের আঙিনায় দর্শকদের সামনে নিজেকে উপস্থাপন করবেন রুডিগার।

জাতীয় দল জার্মানির হয়ে ৫০ ম্যাচ খেলা এই ডিফেন্ডার রোমা থেকে ২০১৭ সালের জুলাইয়ে চেলসিতে পাড়ি জমান। ব্লুজদের হয়ে ২০২০-২১ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে দারুণ পারফরম্যান্স দেখিয়ে জিতে নেন শিরোপা। এছাড়া এফএ কাপ ও ইউরোপা লিগও জিতেছেন রুডিগার। ২০৩ ম্যাচ খেলে চেলসির জার্সিতে করেছেন ১২টি গোল।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জুন ২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।