ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ফুটবল

পচেত্তিনোকে বরখাস্ত করতে যাচ্ছে পিএসজি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, জুন ৪, ২০২২
পচেত্তিনোকে বরখাস্ত করতে যাচ্ছে পিএসজি!

গত মৌসুমের শেষদিকেই জল্পনা ছড়িয়ে পড়েছিল যে, কোচ মাওরিসিও পচেত্তিনোকে বরখাস্ত করতে যাচ্ছে পিএসজি। এর পেছনে নাকি ইন্ধন আছে তারই শিষ্য ও ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পের।

যদিও আর্জেন্টাইন কোচ নিজে দাবি করেছিলেন, সবই গুঞ্জন।

কিন্তু প্রখ্যাত ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর দাবি, খুব শিগগিরই পচেত্তিনোকে বরখাস্ত করবে পিএসজি। তার দাবি, পচেত্তিনোর সঙ্গে কয়েকদিনের মধ্যেই বৈঠকে বসবে পিএসজির মালিকপক্ষ। সেখানেই তার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

এক টুইটে রোমানো লিখেছেন, 'আগামী কয়েকদিনের মধ্যে পচেত্তিনোকে বরখাস্ত করতে যাচ্ছে পিএসজি। আনুষ্ঠানিক ঘোষণার আগে দুই পক্ষ আরেকবার বৈঠকে বসবে। এটা ঘটবে (পিএসজি প্রেসিডেন্ট) নাসের আল খেলাইফি (প্যারিসে) ফিরলে। সেই সঙ্গে (ক্লাব পরিচালক) লিওনার্দোর বিদায়ের ঘোষণাও আসতে যাচ্ছে; তার জায়গায় আসবেন ক্যাম্পোস। '

কয়েক সপ্তাহ ধরেই পচেত্তিনোর পিএসজি-অধ্যায় সমাপ্তির ইঙ্গিত পাওয়া যাচ্ছে। ২০২১ সালের জানুয়ারিতে তাকে নিয়োগ দেওয়ার পর ফরাসি লিগ ওয়ানের শিরোপা জিতলেও এখন পর্যন্ত চ্যাম্পিয়নস লিগ ঘরে তোলার স্বাদ অপূর্ণ রয়ে গেছে পিএসজির। তারকাবহুল দল সাজিয়েও ইউরোপীয় পর্যায়ে সাফল্য না পাওয়ায় তাই কপাল পুড়তে চলেছে পচেত্তিনোর। এর মধ্যেই রিয়াল মাদ্রিদকে 'না' করে পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করেন এমবাপ্পে। এরপর খবর ছড়িয়ে পড়ে, তার দেওয়া শর্তের কারণেই নাকি পচেত্তিনোকে সরিয়ে দিতে যাচ্ছে পিএসজি। যদিও এমবাপ্পে নিজে এসব দাবি অস্বীকার করেছেন। কিন্তু পচেত্তিনোকে শেষ পর্যন্ত বিদায় নিতেই হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।