ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ফুটবল

পিকের পরকীয়ার জেরে হাসপাতালে বিপর্যস্ত শাকিরা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, জুন ৪, ২০২২
পিকের পরকীয়ার জেরে হাসপাতালে বিপর্যস্ত শাকিরা!

কয়েকদিন আগে সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়ে বার্সেলোনা তারকা জেরার্ড পিকের পরকিয়া করার কথা। স্প্যানিশ মিডিয়াগুলোর খবর থেকে পাওয়া যায়, পরকীয়া করে শাকিরার সঙ্গে সম্পর্ক ভেঙে গেছে পিকের।

আলাদা বাড়িতে থাকছেন তিনি।  

বিচ্ছেদের জের ধরে এবার অসুস্থ হয়ে পড়েছেন শাকিরা। ১২ বছরের প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ায় ঠিক থাকতে পারেননি এই পপ তারকা। অসুস্থ হয়ে এখন হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো এমনটিই জানিয়েছে।

'ওলা' নামক স্পেনের একটি সংবাদমাধ্যম জানায়, গত শনিবার নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন শাকিরা। প্রচণ্ড মানসিক চাপ তিনি সামলাতে পারেননি। যে কারণে তার 'অ্যাংজাইটি অ্যাটাক' হয়েছিল। তাকে হাসপাতালে নিতে অ্যাম্বুলেন্স ডাকা হয়। প্রত্যক্ষদর্শীর মতে, কাঁদতে কাঁদতে সেই অ্যাম্বুলেন্সে ওঠেন কলম্বিয়ান পপ সম্রাজ্ঞী। পরে তাকে বার্সেলোনা শহরের টেকনোন ক্লিনিকে নেওয়া হয়।

এর আগে বার্সেলোনার ১৭ বছর বয়সী মিডফিল্ডার গাভির মায়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন পিকে, এমন খবর প্রকাশ করে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো। কাতালান দৈনিক এল পিরিওদিকো দাবি করেছে, পরকীয়া ধরা পড়ে যাওয়ায় পিকে বাড়িছাড়া হয়েছেন। তিনি বার্সেলোনায় কায়ে মুনতানের অঞ্চলে একা একা ক্লাব সতীর্থ রিকে পুজ ও বন্ধুবান্ধবের সঙ্গে জমিয়ে পার্টি করছেন।  

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জুন ০৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।