ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ফুটবল

২ লাখ টাকা হলেই বিয়ে করা যাবে ন্যু ক্যাম্পে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জুন ৪, ২০২২
২ লাখ টাকা হলেই বিয়ে করা যাবে ন্যু ক্যাম্পে

আপনার বিয়ের অনুষ্ঠানে থাকবে ইউরোপিয়ান ট্রফি- এমন স্বপ্ন কি কখনও দেখেছেন? চাইলে কিন্তু এখন পূরণ করতে পারবেন বাস্তবেই। এই সুযোগ করে দিচ্ছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা।

 

অর্থনৈতিকভাবে দুর্দশায় থাকা ক্লাবটি তাদের মাঠ ন্যু ক্যাম্পকে বিয়ের জন্য ভাড়া দেবে। এতে খরচ হবে বাংলাদেশি টাকায় দেড় থেকে দুই লাখ। সেটা অবশ্য ২৫ থেকে ৫০ জন অতিথি নিয়ে ফাউন্ডেশন লাউঞ্জের জন্য।

১৩ হাজার ৫০০ ইউরো বা প্রায় ১৩ লাখ টাকা গুনলে সর্বোচ্চ ৩০০ থেকে এক হাজার অতিথির জন্য গ্র্যান্ডস্ট্যান্ড হল ভাড়া নেওয়া যাবে। শুধু বিয়ে নয়, যেকোনো ব্যক্তিগত অনুষ্ঠানই করা যাবে এখানে।  

উল্লেখিত অর্থ অবশ্য কেবল জায়গার ভাড়া হিসেবেই নেওয়া হবে। এছাড়া ৯৫ ইউরো থেকে শুরু করে ১২০ ইউরোর মধ্যে বিভিন্ন মেন্যুর ব্যবস্থা করবে ক্যাম্প ন্যু ক্যাম্প কতৃপক্ষ।  

বিয়ে ছাড়া আরও টাকা আয়ের এক অভিনব উদ্যোগ নিয়েছে। আগামী ৬ ও ১১ জুন সমর্থকদের জন্য চারটি ম্যাচ আয়োজন করবে বার্সেলোনা। এই ম্যাচ খেলার জন্য জনপ্রতি গুনতে হবে ৩০০ ইউরো করে। বাংলাদেশি মুদ্রায় যা ২৮ হাজার টাকার বেশি।

বাংলাদেশ সময় : ১৭০৩, জুন ৪, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।