ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ফুটবল

দেশের জনগণের চাওয়াতেই লিভারপুল ছাড়ছেন মানে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, জুন ৪, ২০২২
দেশের জনগণের চাওয়াতেই লিভারপুল ছাড়ছেন মানে

লিভারপুলের হয়ে সাদিও মানে যে দারুণ ফর্ম করছেন এটা কেউ অস্বীকার করবে না। এই মৌসুমে ক্লাবটির হয়ে জিতেছেন দুইটি শিরোপাও।

কোয়াড্রপল জেতার একদম দ্বারপ্রান্তে গিয়ে অবশ্য আর জেতা হয়নি রিয়াল মাদ্রিদ-ম্যানচেস্টার সিটির প্রতিরোধে।

লিভারপুলের দুইটি শিরোপা জেতার পেছনেই বড় অবদান রয়েছে মানের। চ্যাম্পিয়ন্স লিগ জিতলে হয়তে অল রেডসদের হয়ে তিনি পেয়ে যেতেন ব্যালন ডি’অর। কিন্তু তাদের হতাশ করে ক্লাব ছাড়তে চাচ্ছেন সেনেগালের এই তারকা ফরোয়ার্ড। কারণ হিসেবে নিজ দেশের মানুষের চাওয়ার কথাটাই উল্লেখ করেন তিনি।

আফ্রিকান কাপ অব নেশন্সের কোয়ালিফায়ারে শনিবার (৪ জুন) বেনিনের বিপক্ষে ম্যাচের আগে সেনেগালের এই তারকা জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে নিজ দেশের বেশিরভাগ মানুষের চাওয়া লিভারপুল যেন ছেড়ে দেই।  

মানে বলেন, ‘অন্য সবার মতো আমিও সামাজিক মাধ্যমে আছি এবং লোকের মন্তব্য দেখি। সেনেগালের ৬০-৭০ শতাংশ লোকে কি চায় না আমি লিভারপুল ছেড়ে দেই? তারা যা চায়, আমি সেটাই করব। ’

নিজের পরবর্তী গন্তব্য কোথায় সেটি অবশ্য এখনও জানাননি মানে। তিনি বলেন, ‘শিগগিরই দেখতে পাবে। তাড়ার কিছু নেই, কারণ সবাই মিলেই এটা দেখতে পারব। ভবিষ্যতই তা বলে দেবে। ’

পরবর্তী ক্লাব সম্পর্কে না জানালেও সাদিও মানের বায়ার্ন মিউনিখে যাওয়া নিয়ে বেশ গুঞ্জন শোনা যাচ্ছে। জার্মান ক্লাবটির বর্তমান স্ট্রাইকার রবের্ত লেভানডোভস্কি এই মৌসুমে ছাড়তে পারেন ক্লাব। তার বদলি হিসেবেই ক্লাবটিতে যোগ দিতে পারেন মানে।

ইংলিশ ক্লাব লিভারপুলে মানে যোগ দেন ২০১৬ সালে।  সাউথ্যাম্পটন থেকে এসেই অল রেডসদের হয়ে দারুণ ফর্মে থাকেন সেনেগালের এই তারকা। ক্লাবটির হয়ে ২০১৮-১৯ মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগ ও পরের মৌসুমে প্রিমিয়ার লিগ জেতেন তিনি।  

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, জুন ০৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।