ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ফুটবল

মালয়েশিয়ায় অনুশীলনে বাংলাদেশ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জুন ৪, ২০২২
মালয়েশিয়ায় অনুশীলনে বাংলাদেশ

'এএফসি এশিয়ান কাপ ২০২৩ কোয়ালিফায়ার' এ অংশগ্রহণ করার লক্ষ্যে বাংলাদেশ জাতীয় ফুটবল দল বর্তমানে মালয়েশিয়ায় অবস্থান করছে। বাংলাদেশ ছাড়াও এই বাছাইয়ে স্বাগতিক মালয়েশিয়া, বাহরাইন ও তুর্কমেনিস্তান জাতীয় ফুটবল দল অংশগ্রহণ করবে।

বাছাইয়ে অংশ নিতে বর্তমানে বাংলাদেশ দলের সদস্যরা মালয়েশিয়ায় অবস্থান করছেন। সেখানেই আজ শনিবার মালয়েশিয়ায় অনুশীলন করেছে কাবরেরার শিষ্যরা। সকালে টিম হোটেলে টিম মিটিং, জিম ও সুইমিং সেশন এ অংশগ্রহণ করেন ফুটবলাররা।  

এছাড়াও বাংলাদেশ জাতীয় ফুটবল দল প্রথম দিনের মতো মালয়েশিয়ায় স্থানীয় সময় বিকেল ৫টা থেকে সাড়ে ৬টা পর্যন্ত মিনি শাহ আলম স্টেডিয়ামে অনুশীলন করে।

দলের কয়েকজন ফুটবলারকে আজ বিশ্রাম দিয়েছিলেন কোচ হ্যাভিয়ের কাবরেরা। ইন্দোনেশিয়ার বিপক্ষে যে সকল ফুটবলার ৬০ মিনিটের বেশি সময় মাঠে খেলেছেন তাদের কিছুটা বিশ্রামে রেখেছিলেন কোচ। এবারের আসরে প্রতিটি ম্যাচেই ভালো খেলার লক্ষ্যের কথা জানিয়েছেন কাবরেরা।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জুন ০৪, ২০২২
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।