ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ফুটবল

সাইফের পর অনূর্ধ্ব-১৮ লিগ থেকে সরে গেলো বারিধারাও

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
সাইফের পর অনূর্ধ্ব-১৮ লিগ থেকে সরে গেলো বারিধারাও

বাংলাদেশ প্রিমিয়ার লিগের দলগুলো নিয়ে অনূর্ধ্ব-১৮ লিগ ১৫ সেপ্টেম্বর শুরু হচ্ছে। এই লিগে আগেই ফুটবল না খেলার ঘোষণা দিয়েছিল সাইফ স্পোর্টিং ক্লাব।

ফলে তাদের বাদ দিয়ে সূচি তৈরি করে বাংলদেশ ফুটবল ফেডারেশন। ১১ দল নিয়ে করা সেই সূচি থেকে এবার সরে গেল উত্তর বারিধারাও।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) এক চিঠিতে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে না বলে বাফুফেকে জানায় বারিধারা।

সম্প্রতি প্রিমিয়ার লিগে পাতানো ম্যাচের জন্য বাফুফে উত্তর বারিধারা ক্লাবকে শাস্তি দিয়ে দ্বিতীয় বিভাগে অবনমিত করেছে। বাফুফের এই শাস্তি উত্তর বারিধারা মেনে নেয়নি। তারা এর প্রতিবাদে আপিল করবে। মূলত বাফুফের এই শাস্তির সিদ্ধান্তের আরেকটি প্রতিবাদ হিসেবে খেলছে না বারিধারা।  

১০ সেপ্টেম্বর ছিল খেলোয়াড় নিবন্ধনের শেষ দিন। উত্তর বারিধারা ক্লাব খেলোয়াড়ও নিবন্ধন করেছিল। সেই মোতাবেক ফেডারেশন ফিক্সচারও করেছিল। তবে এখন বারিধারা না থাকায় পরিবর্তন করতে হবে সূচিতে।

এদিকে এই টুর্নামেন্টে না খেলার কারণে জরিমানার কবলে পড়তে পারে উত্তর বারিধারা। একই কারণে সাইফকেও জরিমানা গুণতে হতে পারে। কারণ তারা লিগ শেষ হওয়ার পরপর ফুটবল থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিলেও মৌসুমের শুরুতে এই প্রতিযোগিতায় অংশগ্রহণের সম্মতি দিয়েছিল।

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।